শিরোনাম
নড়াইলে মাশরাফির ঈদের নামাজ আদায়
প্রকাশ : ১৬ জুন ২০১৮, ১১:২৪
নড়াইলে মাশরাফির ঈদের নামাজ আদায়
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়াডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নড়াইল কেন্দ্রীয় পৌর ঈদগাহ ময়দানে শনিবার সকাল ৮টায় পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেছেন। ঈদের নামাজের ইমামতি করেন কেন্দ্রীয় মসজিদের ইমাম ম.ম. শফিউল্লাহ।


আজ শনিবার সকাল ৮টায় মামা বাড়ি থেকে ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলামসহ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ঈদগাহে পৌঁছান মাশরাফি। এ সময় মাশরাফির পরণে ছিল সাদা রঙের পাঞ্জাবি।


নামাজ শেষে তিনি আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও ভক্তদের সঙ্গে কোলাকুলি করেন। পরে সাংবাদিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। মাশরাফিকে কাছে পেয়ে নড়াইলের বন্ধু-বান্ধব ও ভক্তরাও আনন্দ প্রকাশ করেছেন।


এছাড়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এ, এফ, এম আমিনুল ইসলাম, জেলা ও দায়রা জজ শেখ আহাদ আলী, জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরীসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেন। এর আগে গত বৃহস্পতিবার রাতে মা-বাবাসহ পরিবারের সাথে ঈদ উদযাপন করতে জন্মস্থান নড়াইলে আসেন মাশরাফি।


বিবার্তা/শরিফুল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com