শিরোনাম
অনুশীলনে যোগ দিয়েছেন রোনালদো
প্রকাশ : ০৬ জুন ২০১৮, ০৮:৩৯
অনুশীলনে যোগ দিয়েছেন রোনালদো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপকে সামনে রেখে কাসকেইসে পর্তুগালের অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। স্পেনের বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরু হতে পর্তুগালের সামনে আর মাত্র ১১ দিন সময় বাকি রয়েছে।


বৃহস্পতিবার লিসবনের এস্তাদিও ডা লুজেতে আলজেলিয়ার বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচে অংশ নিবে ইউরোপীয়ান চ্যাম্পিয়নরা। আর এই ম্যাচে রোনালদোর উপস্থিতি নিশ্চিতভাবেই দলকে বাড়তি অনুপ্রেরণা যোগাবে।


এদিকে অনুশীলন ক্যাম্পকে সামনে রেখে ৭ নম্বর জার্সি পরিহিত অবস্থায় নিজের টুইটার এ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে রোনালদো লিখেছেন, ‘পুরো বিশ্ব দেখছে। চলো কাজ শুরু করা যাক’।


তিউনিশিয়ার সাথে ২-২ গোলে ড্র করার পরে শনিবার বেলজিয়ামের বিপক্ষে গোলশুন্য ড্র করে পর্তুগীজরা। কিন্তু এই দুই ম্যাচের কোনটিতেই ছিলেননা পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো।


এক সংবাদ সম্মেলনে পর্তুগালের মিডফিল্ডার হোয়াও মোটিনহো বলেছেন, বিশ্বের সেরা খেলোয়াড়কে দলে পেয়ে অবশ্যই দলীয় শক্তি অনেকাংশেই বৃদ্ধি পাবে। কিন্তু আমাদের কাছে প্রত্যাশাটা কিন্তু একই থাকবে। আমাদের দল এখন পরিপূর্ণ হয়েছে। রোনালদো দলের মান বৃদ্ধি করেছে। যেহেতু দলে বিশ্বের সেরা খেলোয়াড় যোগ হয়েছে সে কারণে সেই মানটাও আমাদের বজায় রাখতে হবে।


টানা তৃতীয়বারের মত রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা উপহার দেবার পরে রোনালদোকে কিছুদিনের জন্য বিশ্রাম দেয়া হয়েছিল। কিয়েভে গত ২৬ মে অনুষ্ঠিত ফাইনালে রিয়াল মাদ্রিদ ৩-১ গোলে লিভারপুলকে হারিয়ে গত পাঁচ বছরের মধ্যে চতুর্থ শিরোপা জয় করে। যদিও শিরোপা জয়ের মাদ্রিদে নিজের ভবিষ্যত নিয়ে শঙ্কা প্রকাশ করেন ৩৩ বছর বয়সী এই তারকা স্ট্রাইকার।


পর্তুগালের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা রোনালদো গত মৌসুমে লস ব্ল্যাঙ্কোসদের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৪৪টি ম্যাচে ৪৪ গোল করেছেন ।


বিবার্তা/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com