শিরোনাম
বুলফাইটারকে দেহরক্ষী নিয়োগ দিলেন রোনালদো
প্রকাশ : ০৪ জুন ২০১৮, ১২:৪৩
বুলফাইটারকে দেহরক্ষী নিয়োগ দিলেন রোনালদো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

হাটি হাটি পা পা করে গ্রেটেস্ট শো অন আর্থ সময় ঘনিয়ে চলে আসছে দুয়ারে। ৩২ দলের অংশগ্রহণের দীর্ঘ একমাসের যুদ্ধের পর যে কোন একটি দলের ঘরে ওঠবে সোনালী ট্রফি। এবার হবে বিশ্বকাপ ফুটবলের ২১তম আসর। কিন্তু বিশ্বকাপের আগেই বিশ্বের সেরা দুই খেলোয়াড়ের ছবি প্রকাশ করে তাদের হত্যার হুমকি দিয়ে রেখেছে আন্তর্জাতিক জঙ্গী সংস্থা আইএস।


সবাই এ বিষয়টিকে শুধু ভয় দেখানোর প্রচেষ্টা হিসেবে দেখলেও ব্যাপারটি আমলে নিয়েছেন রিয়াল মাদ্রিদের পর্তুগীজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। নিরাপত্তাজনিত কারণে এক বুলফাইটারকে বডিগার্ড হিসেবে নিয়োগ দিয়েছেন এ ৩৩ বছর বয়সী পর্তুগীজ তারকা। রোনালদোর বডিগার্ড ন্যুনো মারেকোসের দৈনন্দিন কাজ হচ্ছে ইউরোপের হেভিওয়েট ষাঁড়দের খালি হাতে সামলানো।


৬ ফুট ২ ইঞ্চির দানবীয় শরীরের ন্যুনো মারেকোস পেশায় বুল ফাইটার। সারাদিন খালি মাথায় খ্যাপা ষাঁড়ের সঙ্গে লড়াই করে বেড়ান। এক বিশেষ সূত্রের মতে বেশ কিছু বুল ফাইট দেখার পর রোনাল্ডোর মনে হয় নুনোর মত শক্তিশালী কেউ নন। তারপরই সিআর সেভেনের সর্বক্ষণের দেহরক্ষীর জায়গা নেন নুনো। তবে শুধু বুল ফাইটই নয়। মিক্স মার্সাল-আর্টেও দক্ষ এই পোর্তুগাল ফাইটার। খালি হাতেও ১০ জন পুরুষের সঙ্গে লড়তে সক্ষম নুনো।


চ্যাম্পিয়নস লিগেও সিআর সেভেনের সর্বক্ষণের ছায়াসঙ্গী হিসেবে দেখা গেছে নুনোকে। ফোরকাডোস নামের একটি আটজনের গ্রুপ রয়েছে তাদের কাজই হল অবসর সময়ে ষাঁড়ের সঙ্গে লড়াই করা। এই গ্রুপটির মধ্যমণি হলেন রোনাল্ডোর দেহরক্ষী। দৌড়ে আক্রমণ করতে আসা ষাঁড়ের সঙ্গে প্রথম হেড-টু-হেড ফাইট করেন নুনো।


৩৩ বছরে পা রেখেছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। গত শনিবার পাঁচ নম্বর চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জিতেছেন। রাশিয়া বিশ্বকাপে তার পায়ে ফুটবলের ওঠা নামা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ফ্যানরা। চ্যাম্পিয়ন্স লিগ জিতে এখন বান্ধবী এবং সন্তানদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন পোর্তুগালের তারকা ফরোয়ার্ড। নুনোর মত দেহরক্ষী পেয়ে কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন পাঁচবারের ব্যালন ডি’ অর বিজেতা।


বিবার্তা/শাহনাজ/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com