রাতে লর্ডসে নামছে তামিমের বিশ্ব একাদশ
প্রকাশ : ৩১ মে ২০১৮, ১৩:০৪
রাতে লর্ডসে নামছে তামিমের বিশ্ব একাদশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বৃহস্পতিবার রাতে লর্ডসে টি-টোয়েন্টি প্রীতিম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে তামিম ইকবালের বিশ্ব একাদশ। ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ১১ টায়।


বিশ্ব একাদশের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।


গত বছর ঘূর্ণিঝড় ‘ইরমার’ ও ‘মারিয়ার’ আঘাতে ক্যারিবিয়ান অঞ্চলে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়। যার আঘাত এখনো কাটিয়ে উঠতে পারেনি নিম্ন আয়ের দেশগুলো। তাদের সাহায্য করার জন্যই এই প্রীতি ম্যাচটির আয়োজন করে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)।


বিশ্ব একাদশে বাংলাদেশ থেকে ডাক পেয়েছেন সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। তবে কয়েকদিন আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজেকে এই ম্যাচ থেকে সরিয়ে নিয়েছেন অলরাউন্ডার সাকিব। তার পরিবর্তে একাদশে আসেন নেপালি স্পিনার সন্দীপ লামিশানে।


এরআগে গত বছর পাকিস্তানে ক্রিকেট ফেরাতে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল বিশ্ব একাদশ। সেখানেও বাংলাদেশের হয়ে একমাত্র ক্রিকেটার হিসেবে খেলেছিলেন তামিম।


বিশ্ব একাদশ স্কোয়াড:
শহীদ আফ্রিদি (পাকিস্তান), তামিম ইকবাল (বাংলাদেশ), মিশেল ম্যাকগ্লাশান (নিউজিল্যান্ড), দীনেশ কার্ত্তিক (ভারত), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), লুক রঙ্কি (নিউজিল্যান্ড), শোয়েব মালিক (পাকিস্তান), সন্দিপ লামিচান (নেপাল), আদিল রশিদ (ইংল্যান্ড), মোহাম্মদ শামি (ভারত), স্যাম বিলিংস (ইংল্যান্ড), স্যাম কুরান (ইংল্যান্ড), রশিদ খান (আফগানিস্তান), টাইমাল মিলস (ইংল্যান্ড)।


ওয়েস্ট ইন্ডিজ একাদশ স্কোয়াড”
কার্লস ব্র্যাথওয়েট, সামিউল বাদ্রি, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, এভিন লুইস, আশলে নার্স, কেমো পাওল, রভমান, পাওয়েল, দীনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন সামুয়েলস, কেসরিক উইলিয়ামস।


বিবার্তা/নুর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com