১৭৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে ধোনির চেন্নাই
প্রকাশ : ২৭ মে ২০১৮, ২২:০৭
১৭৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে ধোনির চেন্নাই
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইপিএলে ফাইনালে চেন্নাই সুপার কিংসকে ১৭৯ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুড়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ।


কেন উইলিয়ামসন ও ইউসুফ পাঠানের ব্যাটে ভর করে প্রথমে ব্যাট করা হায়দরাবাদ নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করে।


মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে এর আগে টসে জিতে উইলিয়ামসন-সাকিবদের ব্যাটিংয়ে পাঠান চেন্নাই অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি।


ব্যাটিংয়ে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি হায়দরাবাদের। দলীয় ১৩ রানে রান আউটের শিকার হয়ে মাঠ ছাড়েন ৫ রান করা ওপেনার শ্রীভাস্ত গোস্বামী। তবে দ্বিতীয় উইকেট জুটিতে হাল ধরেন আরেক ওপেনার শিখর ধাওয়ান ও অধিনায়ক কেন উইলিয়ামসন। কিন্তু রবিন্দ্র জাদেজার বলে বোল্ড হয়ে ব্যক্তিগত ২৬ রানে ধাওয়ান ফিরলে ৫১ রানের জুটি ভাঙে তাদের।


এ ম্যাচে ব্যাটিংয়ে এগিয়ে আনা হয় বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তিনি উইলিয়ামসনের সঙ্গে ৩৭ রানের জুটি গড়েন। পরে ৩৬ বলে ৫টি চার ও একটি ছক্কায় সর্বোচ্চ ৪৭ রান করে ফেরেন এই আসরে ১৭ ম্যাচে রেকর্ড সর্বোচ্চ ৭৩৫ রান করা নিউজিল্যান্ড দলনেতা উইলিয়ামসন। করন শর্মার বলে তিনি ধোনির কাছে স্টাম্পিং হন।


দারুণ শুরু করা সাকিব অবশ্য নিজের ইনিংস লম্বা করতে পারেননি। ১৫ বলে ২টি চার ও একটি ছক্কায় ২৩ রান করে তিনি ডোয়েন ব্রাভোর শিকার হন।


শেষ দিকে ২৫ বলে দ্বিতীয় সর্বোচ্চ ৪৫ রানে অপরাজিত থাকেন পাঠান। তার ইনিংসে ছিল ৪টি চার ও ২টি ছক্কা। তাকে সঙ্গ দিয়ে ১১ বলে ৩টি ছক্কায় ২১ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন কার্লোস ব্র্যাথওয়েট।


চেন্নাই বোলারদের মধ্যে একটি করে উইকেট লাভ করেন লুঙ্গি এনগিদি, শার্দুল ঠাকুর, করন শর্মা, ডোয়েন ব্রাভো ও রবিন্দ্র জাদেজা।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com