শিরোনাম
ক্ষমা চাইলেন বিরাট কোহলি
প্রকাশ : ২৪ মে ২০১৮, ২২:৩৪
ক্ষমা চাইলেন বিরাট কোহলি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি আইপিএলের প্লে-অফের আগেই বিদায় নিয়েছে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়ায় ব্যাঙ্গালুরুর ভক্তরা হতাশই হয়েছেন। যে কারণে সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন বিরাট কোহলি।


চলতি আইপিএলে বিরাটের নেতৃত্বাধীন দলটি যে একিবারে খারাপ খেলছে তা কিন্তু নয়। চ্যালেঞ্জিং স্কোর গড়েও একাধিক ম্যাচে জয়ের দেখা পায়নি ব্যাঙ্গালুরু। ১৪ খেলায় ১২ পয়েন্ট নিয়ে আট দলের মধ্যে ছয়ে থেকেই টুর্নামেন্টে শেষ করে কোহলি-ডি ভিলিয়ার্সরা।


দলকে ট্রফির লড়াইয়ে রাখতে না পারার দায় নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে কোহলি লেখেন, প্রত্যাশা পূরণ করতে না পারায় আমরা ভক্তদের থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি। সবসময় সব স্বপ্ন পূরণ হয় না। প্লেয়াররা প্রত্যেকেই হতাশ কিন্তু সেই হতাশা থেকেই আমরা পরের মৌসুমে ভালো করার প্রতিশ্রুতি নিলাম।


ব্যাঙ্গালুরুর এ অধিনায়ক আরো লেখেন, আপনাদের সমর্থন আমাদের শক্তি। আমি নিজে আপনাদের কথা দিলাম, আগামী বছর আমরা আরো পরিশ্রম করে আপানাদের মুখে হাসি ফোটাব।


এর আগে, প্লে-অফের খেলার সম্ভাবনা তৈরি করেও আজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন রাজস্থানের বিপক্ষে হেরে সেই স্বপ্ন ভেস্তে যায় ব্যাঙ্গালুরুর।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com