শিরোনাম
গেইলকে ছাড়াই পয়েন্ট টেবিলের শীর্ষে পাঞ্জাব
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১৯:২১
গেইলকে ছাড়াই পয়েন্ট টেবিলের শীর্ষে পাঞ্জাব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+


বোলারদের নৈপুণ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) টি-২০ ক্রিকেটের এগারোতম আসরে নিজেদের ষষ্ঠ ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে মাত্র ৪ রানে হারিয়েছে গেইলবিহীন কিংস ইলেভেন পাঞ্জাব। এই জয়ে ১০ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীর্ষে পাঞ্জাব। সমানসংখ্যক ম্যাচে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতেই থাকলো দিল্লি।


নিজেদের মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ে নামে দিল্লি। গেইলকে ছাড়া খেলতে নেমে ২০ ওভারে ৮ উইকেটে ১৪৩ রানের মামুলি সংগ্রহ পায় পাঞ্জাব। আগের তিন ম্যাচেই ১৯০ এর বেশি রান করেছিল পাঞ্জাব। তিন ম্যাচে গেইল একটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরি করেন।


এ ম্যাচে দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন করুন নায়ার। এ ছাড়া দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার ২৬ ও লোকেশ রাহুল ২৩ রান করেন। দিল্লির ইংলিশ পেসার লিয়াম প্লাংকেট ১৭ রানে ৩ উইকেট নেন।


জয়ের জন্য ১৪৪ রানের টার্গেটে খেলতে নেমে পাঞ্জাবের বোলারদের দুর্দান্ত বোলিং-এ নিয়মিত বিরতিতে উইকেটে হারাতে থাকে দিল্লি। তবে এক প্রান্ত আগলে দলের জয়ের আশা বাঁচিয়ে রেখেছিলেন শ্রেয়ার আইয়ার। কিন্তু দলের অন্য ব্যাটসম্যানদের ব্যর্থতায় জয়ের পথ কঠিন হয়ে যায় দিল্লির।


জয়ের জন্য শেষ ওভারে ১৭ রান প্রয়োজন পড়ে দিল্লির। পাঞ্জাবের আফগানিস্তানের অফ-স্পিনার মুজিব-উর রহমানের প্রথম পাঁচ ডেলিভারি থেকে ১২ রান তুলে শেষ বলে ৫ রানের টার্গেট দাঁড় করান আইয়ার। কিন্তু শেষ ডেলিভারিতে আউট হয়ে যান তিনি। ফলে ৮ উইকেটে ১৩৯ রান করতে পারে দিল্লি। পাঞ্জাবের রাজপুত-টাই-মুজিব ২টি করে উইকেট নেন।


ম্যাচ সেরা হয়েছেন পাঞ্জাবের রাজপুত।


বিবার্তা/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com