শিরোনাম
ডি ভিলিয়ার্স জেতালেন ব্যাঙ্গালুরুকে
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ০৩:১৩
ডি ভিলিয়ার্স জেতালেন ব্যাঙ্গালুরুকে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের এগারোতম আসরের ১৯তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে একাই জেতালেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। ৩৯ বলে অপরাজিত ৯০ রান করে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে ব্যাঙ্গালুরুকে ৬ উইকেটে জয় এনে দেন ডি ভিলিয়ার্স।


নিজেদের মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় ব্যাঙ্গালুরু। ২৩ রানের মধ্যে দুই ওপেনারকে হারালেও শ্রেয়াস আইয়ার ও ঋসভ পান্ডের জোড়া হাফ-সেঞ্চুরিতে বড় সংগ্রহের ভিত পেয়ে যায় দিল্লি।


আইয়ার ৩১ বলে ৫২ রান করে থামলেও, দলকে লড়াকু সংগ্রহ এনে দেন পান্ড। ৬টি চার ও ৭টি ছক্কায় ৪৮ বলে ৮৫ রান করেন তিনি। শেষ পর্যন্ত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৪ রান করে দিল্লি।


জবাবে শুরুতে বিপদে পড়েছিলো ব্যাঙ্গালুরুও। ২৯ রানে ২ উইকেট হারায় তারা। তৃতীয় উইকেটে ৬৩ রানের জুটি গড়ে দলকে খেলায় ফেরান অধিনায়ক বিরাট কোহলি ও ডি ভিলিয়ার্স।


কোহলি ৩০ রান করে আউট হলে বড় ধাক্কা খায় ব্যাঙ্গালুরু। তবে সেই ধাক্কা আমলে নেননি ডি ভিলিয়ার্স। এক প্রান্ত আগলে চার-ছক্কার ফুলঝুড়ি ফুটিয়ে ব্যাঙ্গালুরুকে অসাধারণ এক জয়ের স্বাদ দেন ডি ভিলিয়ার্স।


১০টি চার ও ৫টি ছক্কায় ৩৯ বলে অপরাজিত ৯০ রান করেন ডি ভিলিয়ার্স। স্বভাবতই ম্যাচ সেরাও হয়েছেন তিনি।


এই জয়ে ৫ খেলায় ৪ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে ডি ভিলিয়ার্স। অপরদিকে, ৫ খেলায় ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে দিল্লি।


বিবার্তা/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com