শিরোনাম
নড়াইল এক্সপ্রেসের সাথে আইপিডিসি ফাইন্যান্সের চুক্তি
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ০৯:৩৫
নড়াইল এক্সপ্রেসের সাথে আইপিডিসি ফাইন্যান্সের চুক্তি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাথে তিন বছর মেয়াদি একটি সমঝোতা স্মারক চুক্তি করলো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড।


বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও মমিনুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের জিএম এন্ড হেড অব বিজনেস রিজওয়ান ডি শামস, হেড অব ব্র্যান্ড এন্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌসসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


চুক্তি স্বাক্ষর শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মর্তুজা বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে পুরো নড়াইলবাসীর শিক্ষা, স্বাস্থ্য, আইসিটি, পর্যটন, সংস্কৃতি এবং খেলাধুলাসহ সব কিছু বদলে দেওয়ার স্বপ্ন দেখি আমরা। ফাউন্ডেশনের একার পক্ষে এ স্বপ্ন বাস্তবায়ন সম্ভব নয়। নড়াইল থেকে প্রতিভাবান খেলোয়াড় তৈরির জন্য খেলাধুলার যাবতীয় প্রশিক্ষণ সুবিধা প্রদানে এগিয়ে আসার জন্য আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।


আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বরাবরের মতো সমাজের বিভিন্ন ক্ষেত্রে দীর্ঘ মেয়াদি অবদান রাখতে চায়। দেশের প্রান্তিক পর্যায়ে যথাযথ প্রশিক্ষণ ও সুযোগ-সুবিধার অভাবে অনেক প্রতিভাবান খেলোয়াড় হারিয়ে যায়। সে কারণেই মাশরাফির প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাথে যুক্ত হয়ে আইপিডিসি নড়াইল থেকে ভবিষ্যতে প্রতিভাবান খেলোয়াড় প্রস্তুত করার ক্ষেত্রে অবদান রাখতে চায়। আমরা আশা করি, নড়াইল এক্সপ্রেসের সাথে যুক্ত হওয়ার মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে যোগ্যতম খেলোয়াড় প্রস্তুত হয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দিবে এবং আমরা ভবিষ্যতেও নড়াইল এক্সপ্রেসের পাশে থাকবো।


তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি মাশরাফি যেভাবে দক্ষতার সাথে জাতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দিচ্ছেন সেভাবেই তিনি এই মহতী উদ্যোগকে নেতৃত্ব দিতে সক্ষম হবেন।


এই চুক্তির অধীনে, নড়াইল জেলায় খেলাধুলার প্রশিক্ষণ প্রদানে নড়াইল এক্সপ্রেস যে লক্ষ্য নিয়ে কাজ করছে তাতে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এক্সক্লুসিভ পার্টনার হিসেবে থাকবে। নড়াইলে সেরা মানের খেলাধুলার প্রশিক্ষণ সুবিধা নিশ্চিত করতে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নড়াইল এক্সপ্রেসকে সব ধরনের সহযোগিতা প্রদান করবে। প্রাথমিক পর্যায়ে ফাউন্ডেশনটি একটি ক্রিকেট ও ফুটবল একাডেমি দিয়ে তাদের কার্যক্রম শুরু করবে। এতে ১৬ থেকে ১৮ বছর বয়সী ৬০ জন শিক্ষার্থীকে প্রশিক্ষণ দেয়া হবে।


বিবার্তা/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com