শিরোনাম
যুব গেমসে আরচ্যারীর চূড়ান্ত পর্বে শীর্ষ রাজশাহী
প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ০৯:০৮
যুব গেমসে আরচ্যারীর চূড়ান্ত পর্বে শীর্ষ রাজশাহী
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠত্বের মধ্যদিয়ে শেষ হয়েছে যুব গেমসে আরচ্যারীর চূড়ান্ত পর্ব। এতে ৩টি স্বর্ণ ও ২টি রৌপ্য জিতে পদক তালিকার শীর্ষস্থান নিশ্চিত করেছে রাজশাহী। একটি স্বর্ণ, একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জপদক নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে চট্টগ্রাম বিভাগ। তৃতীয় স্থান পাওয়া ঢাকা বিভাগ পেয়েছে একটি স্বর্ণ ও একটি রৌপ্যপদক। একটি রৌপ্যপদক নিয়ে রংপুর চতুর্থ এবং একটি ব্রোঞ্জপদক নিয়ে পঞ্চম ও টেবিলের তলানির আসন দখল করেছে খুলনা বিভাগ।


সোমবার গাজীপুরের টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে বাংলাদেশ যুব গেমস-২০১৮-এর আরচ্যারি প্রতিযোগিতার শেষদিনে বালক এককে চট্টগ্রাম বিভাগের মো. মিশাদ প্রধান ৭-৩ সেট পয়েন্টের ব্যবধানে রাজশাহীর তাওহীদকে হারিয়ে স্বর্ণ গোল্ড এবং চট্টগ্রামের তালহা জুবায়ের তানভির ৭-৩ সেট পয়েন্টে ঢাকার মো. ইব্রাহিম শেখ রেজোয়ানকে হারিয়ে ব্রোঞ্জপদক জয় করেন।


বালিকা এককে রাজশাহীর রাবেয়া খাতুন ৬-৪ সেট পয়েন্টে ব্যবধানে রাজশাহীর রাদিয়া আক্তার শাপলাকে হারিয়ে স্বর্ন এবং খুলনার ইতি খাতুন ৭-৩ সেট পয়েন্টের ব্যবধানে ঢাকার অবনী ওসমানকে হারিয়ে ব্রোঞ্জপদক জয় করেন।


মিশ্র দলগত বিভাগে রাজশাহীর রাদিয়া আক্তার শাপলা ও তাওহীদ ৬-৪ সেট পয়েন্টে ঢাকার অবনী ওসমান ও মো. ইব্রাহিম শেখ রেজোয়ান জুটিকে হারিয়ে স্বর্ণ এবং খুলনার ইতি খাতুন ও মো. আফজাল হোসেন ৬-২ সেট পয়েন্টে রংপুরের জেরিন তাসনিম জিম ও ইয়াসিন আরাফাত আপন জুটিকেকে হারিয়ে ব্রোঞ্জপদক লাভ করে।


বালক দলগত বিভাগে ঢাকার মো. ইব্রাহিম শেখ রেজোয়ান, মো. সাকিব মোল্লা ও মো. আশরাফ মোল্লা ৬-২ সেট পয়েন্টে চট্টগ্রামের নাইমুর রহমান, প্রদীপ্ত চাকমা ও মো. মিশাদ প্রধানকে হারিয়ে স্বর্ন এবং খুলনার মো. শাহরিয়ার আরিফ, মো. আফজাল হোসেন ও রহমান মির্জা ৫-৪ সেট পয়েন্টের ব্যবধানে রাজশাহীর নাইমুর রহমান, তাওহীদ ও বাপ্পীকে হারিয়ে ব্রোঞ্জপদক জয় করে।


বালিকা দলগত বিভাগে রাজশাহীর রাদিয়া আক্তার শাপলা, রাবেয়া খাতুন ও হুমায়রা ৬-২ সেট পয়েন্টে রংপুরের জেরিন তাসনিম জিম, দিয়া সিদ্দিকী ও পূজা রায়কে হারিয়ে স্বর্ণ এবং খুলনার ইতি খাতুন, আখি খাতুন ও সোনিয়া আক্তার ৬-০ সেট পয়েন্টে ঢাকার অবনী ওসমান, রজনী আক্তার ও আঞ্জুমান খাতুনকে হারিয়ে ব্রোঞ্জ পদক লাভ করে।


বিবার্তা/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com