শিরোনাম
দিবালার জোড়া গোলে জয় পেল জুভেন্টাস
প্রকাশ : ১২ মার্চ ২০১৮, ১০:২৯
দিবালার জোড়া গোলে জয় পেল জুভেন্টাস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দিবালার জোড়া গোলে উদিনেসেকে হারালো বর্তমান চ্যাম্পিয়ন্স জুভেন্টাস। উদিনেসকে ২-০ গোলে হারিয়েছে তারা।


ঘরের মাঠ এলিয়েঞ্জ স্টেডিয়ামে শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নামে জুভেন্টাস। জুভেন্টাসের গোলবারের কান্ডারি বুফনকে বিশ্রাম দেয়ায় এদিন একাদশে সুযোগ পান সিজনি। ৪ মিনিটে উদিনেসের আলি আদানের শট রুখে দেন এই পোলিশ গোলকিপার। ২০১৮ সালে ইউরোপের শীর্ষ ৫ লিগের ভেতর একমাত্র দল হিসেবে কোন গোল না খাওয়া দলটি ২০ মিনিটেই এগিয়ে যায় দিবালার গোলে।


উদিনেসের ডিফেন্ডার এঞ্জেলা ডি বক্সের বাইরে হিগুয়াইনকে ফাউল করলে ফ্রি কিক পায় এলেগ্রির দল। আর সেই ফ্রি কিক থেকেই অসাধারণ এক গোল করে দলকে ১-০ গোলের লিড এনে দেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। ইতালিয়ান লিগে এটি জুভেন্টাসের সেট পিস থেকে ১৯তম গোল যা লিগের সর্বোচ্চ।


৩৭ মিনিটে আবারো এঞ্জেলার ফাউল। এবার ডি বক্সের ভেতর দিবালাকে ফাউল করলে পেনাল্টি পায় জুভেন্টাস। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন হিগুয়াইন। প্রথমার্ধ ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিক দল।


দ্বিতীয়ার্ধের শুরুতেই আবার দিবালা ম্যাজিক। আবারো হিগুয়াইন-দিবালার জুটিতে এগিয়ে যায় জুভরা। হিগুয়েনের পাস থেকে উদিনেসের বিপক্ষে লিগে নিজের ৭ম গোলটি করেন কর্ডোবার এই ফুটবলার।


ম্যাচের বাকিটা সময় গোলের সুযোগ তৈরি করলেও কাঙ্ক্ষিত গোল পায়নি কোনো দলই। ফলে লিগের ২৩তম জয় নিয়েই কিছু সময়ের জন্য প্রথম স্থান নিজেদের দখলে নিয়ে মাঠ ছাড়ে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। রাতে ইন্টার মিলানের বিপক্ষে নাপোলি জিতলেই আবার জুভেন্টাস দ্বিতীয় স্থানে নেমে যাবে।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com