শিরোনাম
মেসির ছেলে ‘চিরো’
প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ১৪:১৪
মেসির ছেলে ‘চিরো’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তৃতীয়বারের মতো বাবা হলেন আর্জেন্টাইন তারকা লিওলেন মেসি। স্ত্রী আনতোনেল্লা রোকুজ্জোর গর্ভে গতকাল শনিবার পৃথিবীতে এলো তাদের তৃতীয় ছেলে। পরিবারের নতুন এই সদস্যের নাম রাখা হয়েছে সিরো মেসি।


গতকাল শনিবার বার্সেলোনায় তৃতীয় সন্তান ‘চিরো’র মুখ দেখলেন মেসি-রোকুজ্জো দম্পতি। ইনস্টাগ্রামে নবজাতকের ছবি পোস্ট করেছেন এ দম্পতি।


পার্সিয়ান শব্দ ‘সাইরাস’ থেকে এসেছে ‘চিরো’—গ্রিক ও লাতিন ভাষায় যার অর্থ ‘সূর্য’। লিওনেল মেসির ঘরে এখন সেই সূর্যের আলো!
জীবনসঙ্গী আন্তোনেল্লা রোকুজ্জোর কোলজুড়ে তৃতীয় সন্তানের আগমনী বার্তা এক মাস আগেই জানিয়েছিলেন মেসি। নামটাও আগে থেকেই ঠিক করে রেখেছিলেন। গতকাল বার্সেলোনায় সেই সন্তান ‘চিরো’র মুখ দেখলেন মেসি-রোকুজ্জো দম্পতি। দেখালেন তার ভক্তদেরও। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা রোকুজ্জোসহ গোটা পরিবারের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।



রোকুজ্জোর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, মা–বাবাসহ সবার হাসিমুখ। তারা যেনো ভীষণ খুশি। তৃতীয়বারের মতো বাবা হতে পেরে মেসি কিন্তু আগেই জানিয়ে রেখেছেন, তিনি এবং তার স্ত্রী রোকুজ্জো ‘ভীষণ খুশি’। মেসির প্রথম সন্তানের নাম থিয়াগো, তারপর মাতেও এবং এবার এল চিরো।


বিগেস্ট হ্যাটট্রিকের কথা জানিয়ে পাঁচবারের ব্যালন ডি অর’ জয়ী এই ফুটবলার নতুন সন্তানের হাতের একটি ছবি পোস্ট করেন।এতে ক্যাপশন হিসেবে লিখেন, চিরো মেসি এসে গেছে দুনিয়ায়। থিয়াগো, মাতেওর পর মেসির ঘরে এখন তৃতীয় ছেলে চিরো।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com