শিরোনাম
সিদ্ধান্তহীনতায় ওয়াটসন
প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ০১:৫০
সিদ্ধান্তহীনতায় ওয়াটসন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটরর্সের হয়ে খেলছেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন।


এবারের আসরে দুটি এলিমিনেটর ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তানে। তাই দল দুটি এলিমিনেটর বা ফাইনালে খেলার সুযোগ পেলেও পাকিস্তানের মাটিতে খেলতে যাওয়া নিয়ে এই সিদ্ধান্তহীনতায় ওয়াটসন।


পাকিস্তানে যাবার বিষয়ে ওয়াটসন বলেন, লিগ পর্বে আমাদের এখনও অনেক ম্যাচ বাকি রয়েছে। তবে যদি দল প্লে-অফ বা ফাইনালে উঠে তবে পাকিস্তানে খেলতে যাবো কি-না, এই নিয়ে এখনো সিদ্বান্ত নিতে পারিনি। আসলে এমন সিদ্ধান্ত নিয়ে আমি দ্বিধায় রয়েছি।


তবে খুব শীঘ্রই সিদ্ধান্ত নিয়ে নিবেন বলে জানান এখন পর্যন্ত ৭ ম্যাচে টুর্নামেন্টে সর্বোচ্চ ২৬২ রান সংগ্রহকারী ওয়াটসন।


পরিবারের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি, অবশ্যই আগামী দুসপ্তাহের ভেতর সিদ্ধান্ত নিয়ে নিতে পারবো। তবে পরিবারের সাথে আলাপ-আলোচনা করেই সিদ্ধান্ত নিতে হবে। কারণ তারা আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ।


গত ২২ ফেব্রুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হয় পিএসএলের তৃতীয় আসর। লিগ পর্বের সবগুলো ম্যাচ ও কোয়ালিফায়ারের ম্যাচ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। তবে দুটি এলিমিনেটর ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তানের লাহোর ও করাচিতে। আগামী ২০ ও ২১ মার্চ লাহোরে অনুষ্ঠিত হবে দুটি এলিমিনেটর। করাচিতে ২৫ মার্চ হবে ফাইনাল।


উল্লেখ্য, ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা দলের ওপর সন্ত্রাসী হামলার ঘটনার পর ক্রিকেট বিশ্বের বড় কোনো দল এখনো পাকিস্তান সফরে যায়নি। তবে দেশের মাটিতে ক্রিকেট ফেরানোর জন্য নিজের সামর্থ্যের সবটুকুই করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। গত বছরেও পিএসএলের ফাইনাল ম্যাচ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আয়োজন করেছিলো পিসিবি।


বিবার্তা/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com