শিরোনাম
প্রথম ইউকেটের পতনে সতর্ক টাইগাররা
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ১৩:৩৬
প্রথম ইউকেটের পতনে সতর্ক টাইগাররা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্যাট হাতে দারুণ ভাবে শুরু করেছে বাংলাদেশ। তবে বেশ সতর্কতা অবলম্বন করেইখেলছেটাইগাররা।শেষ খবর পাওয়া পর্যন্ত ২০.৫ ওভারে ১১৪ রান করে ১ ইউকেট হারিয়েছে টিম টাইগার। দুই ওপেনার তামিম ইকবাল ৪৯ রান করে অপরাজিত আছেন। একই সঙ্গে এনামুল হক বিজয় ৩৭ রান করে মাঠ ছাড়েন। মাঠে নেমেছেন সাকিব। তার সংগ্রহ ২৫ রান।


টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ক্যাচ দিয়েছেন এনামুল বিজয়। ইনিংসের প্রথম ওভারের তৃতীয় বলেই সহজ ক্যাচ দেন স্লিপে। কিন্তু মুঠোয় নিতে পারেননি মেন্ডিস।


এদিকে দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ দল চার পেসার নিয়ে মাঠে নেমেছে। মাশরাফি, মোস্তাফিজ, রুবেলের সঙ্গে দলে যোগ দিয়েছেন সাইফউদ্দিন। সাইনজামুলের পরিবর্তে একাদশে ফিরেছেন এই বোলিং অলরাউন্ডার।


ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ৮ উইকেটের জয় কুড়ায় টাইগাররা। অন্যদিকে একই দলের বিপক্ষে ১২ রানে হারের স্বাদ পায় লঙ্কানরা।


উল্লেখ্য, চোটের জন্য ছিটকে গেছেন অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। তার জায়গায় দলে ফিরেছেন নিরোশান ডিকভেলা। বাংলাদেশের বিপক্ষে দলকে নেতৃত্ব দিচ্ছেন দিনেশ চান্দিমাল।


জিম্বাবুয়ের বিপক্ষে অনুজ্জ্বল পারফরম্যান্সে জায়গা হারিয়েছেন দুশমন্থ চামিরা। তার জায়গায় দলে ফিরেছেন আরেক পেসার নুয়ান প্রদিপ।


শ্রীলঙ্কা দল
উপুল থারাঙ্গা, কুসল পেরেরা, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকভেলা, কুসল মেন্ডিস, আসেলা গুনারত্নে, থিসারা পেরেরা, আকিলা দনাঞ্জয়া, সুরঙ্গা লাকমল, ভানিদু হাসারাঙ্গা, নুয়ান প্রদিপ।


বাংলাদেশ দল
তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com