শিরোনাম
টি-টেন চ্যাম্পিয়ন সাকিবের কেরালা
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৭, ০২:৩৭
টি-টেন চ্যাম্পিয়ন সাকিবের কেরালা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথমবারের মতো আয়োজিত টি-টেন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সাকিব আল হাসানের দল কেরালা কিংস। ফাইনালে পাঞ্জাবী লিজেন্ডসকে ৮ উইকেটে হারিয়েছে সাকিবের দল। বল হাতে ২ ওভারে ৩১ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন সাকিব। ব্যাট হাতে অবশ্য তার নামার প্রয়োজন হয়নি।


রবিবার রাতে কেরালা কিংসের অধিনায়ক ইয়ন মরগান টসে জিতে পাঞ্জাবী লিজেন্ডসকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান।


প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাঞ্জাবীদের। দলীয় ১৯ রানের মাথায় ওপেনার উমর আকমলকে হারায় পাঞ্জাবী লিজেন্ডস। এরপর শোয়েব মালিক ও লুক রনকি ৮৩ রানের জুটি গড়ে শুরুর ধাক্কা ভালো ভাবেই সামাল দেন। দলীয় ১০২ রানের মাথায় শোয়েব মালিক ১২ বলে ২৬ রান করে ফিরে গেলে লুক রনকিও দলীয় ১০৮ রানের মাথায় রানআউট হয়ে ফেরেন। শেষ ওভারের প্রথম বলে আউট হওয়ার আগে ৩৪ বলে ৭০ রান করেন এই কিউই ব্যাটসম্যান।



শেষ ওভারে ফাহিম আশরাফের ৩ বলে ৯ রানের সুবাদে নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২০ রান করতে সমর্থ হয় পাঞ্জাবী লিজেন্ডস।


জবাবে ব্যাট করতে নেমে স্কোর বোর্ডে কোনো রান যোগ না হতেই ওয়ালটনকে হারায় কেরালা কিংস। তবে অধিনায়ক ইয়ন মরগানের ২১ বলে ৬৩ রান ও পল স্ট্রালিংয়ের ২৩ বলে ৫২ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ১২ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় কেরালা কিংস। - ক্রিকইনফো


বিবার্তা/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com