শিরোনাম
যুবক-যুবতীদের কাঁদিয়ে বিয়ের পিঁড়িতে বিরুশকা
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৭, ০০:০৮
যুবক-যুবতীদের কাঁদিয়ে বিয়ের পিঁড়িতে বিরুশকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবশেষে গুঞ্জনে ডানা মেললো। সত্যি সত্যি সাতপাকে বাঁধা পড়লেন দুই ভুবনের দুই বাসিন্দা। একজন ২২ গজ মাতান। যার ব্যাটে মোহিত হয় পুরো বিশ্ব। খান খান হয় প্রতিপক্ষের বোলিং লাইনআপ। অন্যজন কাঁপিয়ে বেড়ান রূপালি জগত। যার রূপে হৃদয়ে হয় রক্তক্ষরণ।


তারা আর কেউ নন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড ললনা আনুশকা শর্মা। গত ৯ ডিসেম্বর ইতালির মিলানে সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। সোমবার টুইটারে একই সময় একই স্ট্যাটাসে সেই সুখবর দিয়েছেন নব দম্পতি।


স্ট্যাটাসে তারা লিখেছেন, ‘আজ আমরা একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হলাম; সারাজীবন ভালোবাসার ডোরে আবদ্ধ থাকব। আপনাদের সঙ্গে এমন সংবাদ শেয়ার করতে পেরে আমরা খুবই আনন্দিত। দিনটি আমাদের ভক্ত-সমর্থকদের জন্য বিশেষ হয়ে থাকবে। আমাদের এমন রোমাঞ্চকর পথচলার সঙ্গী হওয়ায় আপনাদের ধন্যবাদ।



গেলো কয়েক মাস ধরেই গুঞ্জন ছিল, বিয়ের পিঁড়িতে বসছেন কোহলি ও আনুশকা। অবশেষে বিয়েটা করেই ফেললেন তারা। তাদের বিয়ের খবর প্রথম নিশ্চিত করে বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মফেয়ার।


কোহলি-আনুশকার প্রথম দেখা ২০১৩ সালে। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। সেই থেকে প্রণয়। মাঝখানে অবশ্য কিছুটা দূরত্ব তৈরি হয়। তবে একে অপরের প্রতি দুজন বেশি দিন রাগ-অভিমান করে থাকতে পারেননি। ফের জোড়া লাগে তাদের ভাঙা সম্পর্ক। শেষ পর্যন্ত তা পরিণত হলো পরিণয়ে। আলোচিত এই জুটির বিয়ের খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে বইছে অভিনন্দনের বন্যা।


ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে কোহলিকে বিশ্রাম দেয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বিবৃতিতে বোর্ড জানায়, টানা ক্রিকেটের ধকল সামলাতে ছুটি দেয়া হয়েছে তাকে। তবে এতে ক্ষ্যান্ত থাকেনি সংবাদমাধ্যম। মূল কারণ যে বিয়ে তা নিয়ে একাধিক সংবাদ ছাপায় তারা।



বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com