শিরোনাম
বিরাট-আনুশকার বিয়েতে থাকছেন ২ ক্রিকেটার!
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৭, ১৬:৫১
বিরাট-আনুশকার বিয়েতে থাকছেন ২ ক্রিকেটার!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ে নিয়ে নানান জল্পনা কল্পনা চলছেবলিউড ও ক্রিকেট বিশ্বে। ইতালিতে কি সত্যিই বিয়ে করছেন তারা? এখনো দুই পরিবারের পক্ষ থেকে কোনো বক্তব্য সামনে আসেনি। এমনকি ঘনিষ্ঠ বন্ধুরাও কেউই মুখ খুলছেননা। শুধু বাবা-মা-ভাই ও পুরোহিতকে সঙ্গে নিয়ে মুম্বাই ছাড়তে দেখা গিয়েছে আনুশকাকে। আর তাতেই জল্পনা আরো উসকে গেছে।


বর্তমানে ভারতের সবচেয়ে বড় তারকা জুটির হাইভোল্টেজ বিয়েতে ঠিক কী হতে পারে তা নিয়ে জল্পনাও চলছে। তার মাঝেই ভারতের গণমাধ্যম জানিয়েছে আরো নতুন বেশ কিছু তথ্য ভেসে আসছে।


ঘটনা কেউ স্বীকার না করলেও বিয়ে হোক বা বাগদান কিছু একটা ঘটছেই। কারণ বিরাট কোহলিও ছুটি নিয়েছেন দল থেকে। খোঁজ মিলছে না তার।


জানা যায়, আনুশকাদের দেশ ছাড়ার সময়ই ইতালি উড়ে গিয়েছেন বিরাটও। মুখ ঢেকে নিয়ে বিমানবন্দরে ঢোকেন। তারপর ইউরোপের ফ্লাইট ধরে উড়ে গিয়েছেন তিনি।


গ্র্যান্ড এ আয়োজনে কারা যোগ দিচ্ছেন এমন প্রশ্ন তো থাকাটাই স্বাভাবিক।


দেশটির গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ক্রিকেটারদের মধ্যে কিংবদন্তি শচিন টেন্ডুলকার ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার যুবরাজ সিংকে বিয়ের নিমন্ত্রণ দেয়া হয়েছে। ইতালির মিলানের উদ্দেশ্যে শিগগিরই রওনা দিবেন তারা।


গণমাধ্যমটি আরো জানায়, আমন্ত্রিত সবাই অতি ঘনিষ্ঠ। পরিবারের সদস্যদের নিয়েই মূলত অনুষ্ঠান হবে। এদের মধ্যে বিরাটের ছোটবেলার কয়েকজন বন্ধু রয়েছেন। আর ক্রিকেট জগত থেকে শুধু শচিন ও যুবিই যোগ দিচ্ছেন। এর পাশাপাশি বিরাটের কোচ ও পরিবারের ঘনিষ্ঠজন রাজকুমার শর্মাও থাকছেন।


এদিকে আনুশকা শর্মাও নাকি বেশ কয়েকজন ভিভিআইপিকে বিয়েতে নিমন্ত্রণ পাঠিয়েছেন। তার মধ্যে রয়েছে বলিউড বাদশা শাহরুখ খান, প্রযোজক আদিত্য চোপড়া, ব্যান্ড বাজা বারাতের পরিচালক মনীশ শর্মা ও বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।


শোনা যাচ্ছে, ১২ ডিসেম্বর মিলানে বিয়ে হচ্ছে তাদের। এরপর রোমে হানিমুনে যাবার কথা এ জুটির। মুম্বাইয়ে ২১ অথবা ২২ ডিসেম্বর গ্র্যান্ড রিসেপশন হবে তাদের। সেখানে পুরো ক্রিকেট জগত ও বলিউডে আনুশকার সহকর্মীদের সবাইকে আমন্ত্রণ জানানো হবে। তবে দিন পরিবর্তনও হতে পারে। কারণ ২৪ ডিসেম্বর শ্রীলঙ্কার সঙ্গে শেষ টি-টোয়েন্টি খেলার কথা ভারত দলের।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com