শিরোনাম
আলোচনায় মেসির গোল বাতিল!
প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৭, ১০:১৮
আলোচনায় মেসির গোল বাতিল!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বার্সেলোনা-ভ্যালেন্সিয়া ম্যাচে রোমাঞ্চকর লড়াই ছাপিয়ে আলোচনায় মেসির গোল বাতিল। স্প্যানিশ লিগে পয়েন্ট তালিকার সেরা দুই দুল রবিবার রাতে মাঠে নেমেছিল। নিজেদের মাঠ এস্তাদিও ডি মেস্তাল্লায় বার্সাকে স্বাগত জানায় ভ্যালেন্সিয়া। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সা নিজেদের সেরা ফর্ম আর ছন্দ নিয়েই খেলা শুরু করেছিল।


ম্যাচের প্রায় ৩০ মিনিটে বক্সের প্রান্ত থেকে নেয়া মেসির আচমকা শট ঠেকাতে গিয়ে অপ্রস্তুত স্বাগতিক দলের গোলরক্ষক নেতো গড়বড় করে ফেললেন। হাত ফসকে বল চলে গেল গোললাইনের দিকে।


নিজের ভুল শুধরে নিতে ঝাঁপিয়ে পড়ে এক হাতে বল বাইরে ঠেলেও দিলেন নেতো। কিন্তু ততক্ষণে দাগ থেকে প্রায় ৬ ইঞ্চির মতো ভেতরে চলে গিয়েছিল বল। কিন্তু রেফারি লাইন্সম্যানের দিকে তাকিয়ে গোল নাকচ করে দেন।


এমনকি টিভি রিপ্লেতেও পরিষ্কার দেখা যায়, গোললাইনের ভেতরে বল এক ড্রপ খাওয়ার পর গোলরক্ষক তা ফেরান।


সিদ্ধান্তটা এতটাই অবিশ্বাস্য ঠেকছিল বার্সার খেলোয়াড়দের কাছে, সেখান থেকে ভ্যালেন্সিয়ার পাল্টা আক্রমণ থামানোর কোনো চেষ্টা না করেই কয়েকজন চলে গেলেন লাইন্সম্যানের দিকে ছুটে। যেখানে মেসিও ছিলেন।


শেষ পর্যন্ত ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।


ম্যাট শেষ হওয়ার পরও আলোচনা চলে প্রথমার্ধে মেসির বাতিল সেই গোলটি নিয়ে। ম্যাচের সেরা খেলোয়াড় ও বার্সাকে সমতায় ফেরানো গোলদাতা জর্ডি আলবা রীতিমতো কড়া ভাষায় সমালোচনা করলেন ম্যাচ শেষের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায়।


ম্যাচের মাঝবিরতিতে রেফারি ও লাইন্সম্যানদের সঙ্গে মুখ ঢেকে কথা বলতে দেখা গেছে মেসিকে। ম্যাচ শেষে মুখ আর আড়াল করার প্রয়োজনই বোধ করলেন না নাম্বার টেন। রেফারিদের সঙ্গে বিবাদে জড়াতে খুব কমই দেখা যায়। কিন্তু মেসি খেপলে রীতিমতো নিষেধাজ্ঞা পাওয়া কাণ্ড করে বসেন। সূত্র: ইন্টারনেট


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com