শিরোনাম
জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপের ১৫ খেলা পরিত্যক্ত
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৭, ২০:২৭
জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপের ১৫ খেলা পরিত্যক্ত
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে বৃষ্টির কারণে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপের দ্বিতীয় রাউন্ডের ১৫টি খেলা পরিত্যক্ত হয়েছে। বৃহস্পতিবার রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে এসব খেলা হওয়ার কথা ছিল। তবে এদিন ১৩টি খেলা হয়েছে।


দ্বিতীয় রাউন্ডের বালক এককে এ দিন টুর্নামেন্টের শীর্ষ খেলোয়াড় ভারতের রিশব সর্দা সে দেশেরই কেভিন প্যাটেলকে ৬-০, ৭-৫ সেটে পরাজিত করেছেন। এছাড়া আমানকে প্যাটেল ৪-৬, ৭-৫, ৬-৩ সেটে অর্থাব নিমাকে এবং সাই কার্তিক রেড্ডি গান্তা ৬-৪, ৬-২ সেটে তারুস বাগাইকে হারিয়েছেন।


অন্যদিকে চাইনিজ তাইপের হুয়ান জু উু যুক্তরাষ্টের অর্জুন মারিয়াপ্পাকে ৬-৩, ৬-৪ সেটে এবং ভারতের অরিয়ান জাভিরি মালোশিয়ার নওফল সিদ্দিক কামারুজ্জামানকে ৬-১, ৬-২ সেটে, কুশান শাহ যুক্তরাষ্ট্রের মারিয়াপ্পাকে ৬-৩, ৬-৪ সেটে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন।


এদিকে বালিকা এককের দ্বিতীয় রাউন্ডের খেলায় এদিন চাইনিজ তাইপের উই নিং ফ্যান চায়নার শইউয়েন ট্যানকে ৬-১, ৬-১ সেটে এবং লিং সুয়াং উই সে দেশেরই খেলোয়াড় ইয়া জু হো কে ৬-৩, ৬-০ সেটে হারিয়েছেন।


যুক্তরাস্ট্রের আনিয়া কথাকাটা চাইনিজ তাইপে উ চেন ঝাউকে হারিয়েছেন করেছেন ৬-৪, ৪-৬, ৭-৬ সেট ব্যবধানে। আর চায়নার ওয়ানাই ঝাউ ৬-২, ৭-৬ সেটে ভারতের রির্দ্দি রমেশ শর্মাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন।


দ্বিতীয় রাউন্ডের বালিকা দ্বৈত খেলায় চাইনিজ তাইপের চেন চেন লিও এবং ম্যান সাং ওয়েন জুটি ভারতের স্মৃতি ভাসিন ও যুক্তরাষ্ট্রের আনিয়া কথাকোটাকে ৬-৩, ৬-১ সেটে পরাজিত করেছেন। চায়নার কিংলিং ছ্যাং ও ইমেন ঝাউ জুটি ভারতের রিসিতা ভিহাস এবং নেপালের পেরেরা কৈরালাকে ৭-৬, ৩-৬, ৬-৩ সেটের ব্যবধানে হারিয়েছেন।


আর চায়নার ঝ্যাং এবং ঝাউ ভারতের আমিনা জেবা এবং হরিভারশাইন মুরেগেশানকে ৬-২, ৬-২ সেটের ব্যবধানে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছেন। শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খেলা চলবে। টুর্নামেন্ট শেষ হবে শনিবার।


বিবার্তা/রিমন/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com