চেলসি থেকে অ্যাটলেটিকোতে ফিরছেন কস্তা
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৭
চেলসি থেকে অ্যাটলেটিকোতে ফিরছেন কস্তা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফুটবল তারকা দিয়াগো কস্তাকে স্পেনে ফিরিয়ে নেয়ার বিষয়ে একটি চুক্তিতে উপনীত হয়েছে চেলসি ও অ্যাটলেটিকো মাদ্রিদ। বৃহস্পতিবার ক্লাব দু’টি এ ঘোষণা দিয়েছে।


এক বিজ্ঞপ্তিতে স্প্যানিশ ক্লাব জানায়, ‘দিয়াগো কস্তার বদলির বিষয়ে অ্যাটলেটিকো ডি মাদ্রিদ ও চেলসি প্রাথমিক একটি চুক্তিতে উপনীত হয়েছে। তবে স্প্যানিস এই আন্তর্জাতিক তারকা এবং আমাদের ক্লাবের মধ্যে চুক্তির আনুষ্ঠানিকতা শেষ না হওয়ায় সেটি এখনো ঝুলে আছে। মাদ্রিদে এসে ডাক্তারি পরীক্ষা ও চুক্তির বিষয়ে মীমাংসা করার জন্য চেলসি কস্তাকে এরই মধ্যে অনুমতি দিয়েছে।


চেলসি বলেছে, ‘তারা কস্তার বদলির বিষয়ে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে একমত হয়েছে। ডাক্তারি পরীক্ষা এবং ব্যক্তিগত শর্তের ভিত্তিতে চুক্তিটি চুড়ান্ত হবে।’


২৮ বছর বয়সি কস্তা সর্বশেষ দল বদলের সময় নানান জটিলতার কারণে সাবেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে ফিরতে না পারলেও চলতি মৌসুমে চেলসিতে তাকে বসিয়ে রাখা হয়েছে।


ক্রীড়া বিষয়ক দৈনিক মার্কা ও মুনডো ডিপোর্তিবো এর আগে বলেছে, ব্রাজিলে জন্ম নেয়া এই স্প্যানিশ তারকার বিষয়ে ২০২১ সাল পর্যন্ত চুক্তির সব ধরনের কার্যক্রম ইতিমধ্যে চুড়ান্ত হয়ে গেছে।


এএস-এর রিপোর্টে বলা হয়, ৬০ মিলিয়ন ইউরোতে চুক্তিটি সম্পন্ন হয়েছে। মার্কা জানায় অ্যাটলেটিকো আপাতত ৫০ মিলিয়ন ইউরো পরিশোধ করবে। পরে তারা অবশিষ্ট ১০ মিলিয়ন ইউরো পরিশোধ করবে।


বিবার্তা/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com