শিরোনাম
কোহলিদের ২৫২ রানে থামিয়ে দিল নাইল-রিচার্ডসন
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৭, ২০:১৫
কোহলিদের ২৫২ রানে থামিয়ে দিল নাইল-রিচার্ডসন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার ইডেন গার্ডেনে টস জিতে আগে ব্যাট করতে নেমে রোহিত শর্মার সাজ ঘরে ফেরার পর বেশ ছন্দে ছিল অজিঙ্কা রাহানে ও অধিনায়ক বিরাট কোহলির ব্যাট। ভারতীয় স্কোরের বড় অংশটাই আসে এই জুটি থেকে (১০২)। ৫৫ রান করে সাজ ঘরে ফিরে যান অজিঙ্কা।


অন্য দিকে দায়িত্ব কাঁধে নিয়ে খেলতে থাকেন অধিনায়ক বিরাট। সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দুরে থেকে কাউল্টার নাইলের বলে আউট হয়েছেন। এতে হাত ছাড়া হয়ে যায় ক্যারিয়ারের ৩১তম সেঞ্চুরি। কোহলির আউটের পার নিয়মিত সময়ের ব্যবধানে উইকেট হারাতে থাকে স্বাগতিকরা। অন্যদের মধ্যে কেদার যাদব ২৪, হার্দিক পান্ডিয়া ও ভুবনেশ্বর কুমারের ব্যাট থেকে ২০ রান করে আসে।


ইনিংসের শেষ বলে উইকেট হারান ইউযবেন্দ্র চাহাল। ফলে স্কোরকার্ডে সবকটি উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ দাঁড়ায় ২৫২ রান।


সফরকারীদের হয়ে কাউল্টার নাইল ও রিচার্ডশন ৩টি করে উইকেট লাভ করেছেন। এছাড়াও কুমিন্স ও অস্টন আগার দুজনে একটি করে উইকেট লাভ করেছেন।


শুরুতে উইকেট বিপর্যয় অজিদেরও। ২৫৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৯ রানে দুই ওপেনারকে হারিয়েছে তারা। কার্টওয়েট ও ওয়ার্নার দুজনের ব্যাট থেকে এসেছে ১ রান করে। ধাক্কা কাটিয়ে উঠতে ব্যাট করছে অধিনায়ক স্মিথ ও হেড। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৪৭ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া। ভারতের হয়ে দুটি উইকেটই নিজের ঝুড়িতে পুড়েছেন ভুবনেশ্বর কুমার। : ক্রিকইনফো


বিবার্তা/জামান/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com