শিরোনাম
ফার্ডিনান্ডের নতুন ক্যারিয়ার বক্সিংয়ে
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৫৭
ফার্ডিনান্ডের নতুন ক্যারিয়ার বক্সিংয়ে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার বক্সিংয়ে ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন ম্যানচেস্টার ইউনেইটেড ও ইংল্যান্ড জাতীয় দলের সাবেক ডিফেন্ডার রিও ফার্ডিনান্ড।


মঙ্গলবার ফার্ডিনান্ডের স্পন্সর প্রতিষ্ঠান বেটফায়ার আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দিয়েছে। বর্তমানে একটি চ্যানেলে উপস্থাপক হিসেবে কাজ করছেন ৩৮ বছর বয়সী সাবেক ইংলিশ তারকা।


বক্সিং নিয়ে ক্যারিয়ার শুরুর ব্যাপারে ফার্ডিনান্ড জানান, “এই সিদ্ধান্ত নিয়েছি কারণ এটা আমার জন্য এক ধরণের চ্যালেঞ্জ। সামনে আমার লক্ষ্য একটি বেল্ট।” ইতিমধ্যেই কাজও শুরু করে দিয়েছেন ম্যান ইউ তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেইনিং সেশনের বিভিন্ন ভিডিও ফুটেজ তুলে নিজের একাউন্টে প্রকাশ করে আলোচনার ঝড় তুলেছেন।ফার্ডিনান্ড এর আগে ছয় বার ইংলিশ প্রিমিয়ার লিগ ও একবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন।


ফুটবল ছেড়ে বক্সিংয়ে তিনিই প্রথম ব্যক্তি নন। এর আগে ফুটবল থেকে অবসর গ্রহণের পর সাবেক বার্মিংহাম তারকা কার্টিস উডহাউস ও ক্রিস্টাল পেলেসের ফরওয়ার্ড লিওন ম্যাককেনজি পেশাগতভাবে বক্সিংয়ে ক্যারিয়ার গঠন করেছেন। ফার্ডিনান্ডের চেয়ে মাত্র এক বছর আগে অর্থ্যাৎ ৩৭ বছরে বক্সিং শুরু করে সফল হয়েছেন ম্যাককেনজি। এছাড়াও ইংল্যান্ড ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ্যান্ডু ফ্লিনটফ ক্রিকেট থেকে অবসরের পর বক্সিংয়ে যোগ দিয়ে ২০১২ সালে একমাত্র প্রো-বোল্ড জয়ী হয়েছিলেন। বলতে গেলে ফার্ডিনান্ড এদের পথকেই অনুসরণ করেছেন এবং স্বপ্ন দেখছেন বেল্ট জয়ের।


বিবার্তা/জামান/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com