শিরোনাম
মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট
বাংলাভিশন চ্যাম্পিয়ন, রানার্সআপ জিটিভি
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৬
বাংলাভিশন চ্যাম্পিয়ন, রানার্সআপ জিটিভি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭’ এ বাংলাভিশন চ্যাম্পিয়ন এবং জিটিভি রানার্স-আপ হয়েছে।


টুর্নামেন্টের সমাপনী দিনে মঙ্গলবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ফাইনাল খেলায় বাংলাভিশন ২-০ গোলে জিটিভিকে পরাজিত করে।


চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজ মানি এবং রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজ মানি এবং উভয় দলের খেলোয়াড়রা ব্যক্তিগত মেডেল লাভ করেন।


পরাজিত দুই সেমিফাইনালিস্ট ৫ হাজার টাকা করে অর্থ পুরস্কার লাভ করে। ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড় হয়েছেন বাংলাভিশন দলের মিজানুর রহমান সবুজ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রেডিও টুডের আব্দুল্লাহ শাফি। ফেয়ার প্লে ট্রফি লাভ করে বাংলা নিউজ ২৪ ডট কম।


এরআগে, প্রথম সেমিফাইনালে জিটিভি ২-০ গোলে রেডিও টুডেকে এবং দ্বিতীয় সেমিফাইনালে বাংলাভিশন ১-০ গোলে আরটিভিকে পরাজিত করে ফাইনালে ওঠে। সেমি-ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও জাতীয় পুরস্কার প্রাপ্ত ক্রীড়াবিদ আব্দুল গাফফার।


ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের হাতে ট্রফি তুলে দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান (এমপি)। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক (মিনিস্টার ফ্রিজ)-এর উর্ধ্বতন কর্মকর্তা ও গড়ব বাংলাদেশের প্রধান সম্পাদক ডা. উজ্জ্বল কুমার রায় ও প্রতিষ্ঠানটির ব্র্যান্ড ম্যানেজার কে এম জি কিবরিয়া।


ডিআরইউ সহ-সভাপতি আবু দারদা যোবায়েরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউর ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, বর্তমান অর্থ সম্পাদক মানিক মুনতাসির, কার্যনির্বাহী সদস্য নূরুল ইসলাম হাসিব, হাবীবুর রহমান, সাইফুল ইসলাম, সাখাওয়াত হোসেন সুমন ও মাইনুল হাসান সোহেল। টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মজিবর রহমান, ক্রীড়া উপ কমিটির সদস্য আমিনুল হক মল্লিক, হাসান উল্লাহ খান রানা, কাজী শহীদুল আলম, সাহাব উদ্দিন সাহাব ও পরাগ আরমান।


বিবার্তা/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com