শিরোনাম
বার্সা দলভুক্ত হয়েই ইনজুরিতে ডেম্বেলে
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫১
বার্সা  দলভুক্ত হয়েই ইনজুরিতে ডেম্বেলে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বার্সেলোনার হয়ে রেকর্ড ১০৫ মিলিয়ন ইউরোতে দলভুক্ত হওয়া তারকা স্ট্রাইকার ওসমান ডেম্বেলেকে শেষ পর্যন্ত অস্ত্রোপচারের টেবিলে বসতে হচ্ছে। ফিনল্যান্ডের হেলসিঙ্কিতে তার অস্ত্রোপচার সম্পন্ন হবে বলে বার্সেলোনার এক বিবৃবিতে জানানো হয়েছে।


পুরোপুরি সুস্থ হয়ে উঠতে অন্তত চার মাস সময় লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। সোমবারই ফিনল্যান্ডে উড়ে গেছেন ডেম্বেলে। এ সময় তার সাথে ছিলেন টিম ফিজিও ড. রিকার্ড প্রুনা। শনিবার গেতাফের বিপক্ষে লা লিগার সর্বশেষ ম্যাচে ডেম্বেলে বাম থাইয়ের হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন।


স্থানীয় ক্রীড়া দৈনিক মার্কাতে প্রকাশিত একটি ছবিতে দেখা গেছে ফিনল্যান্ডের রাজধানীতে রওয়ানা হওয়ার আগে বিমানবন্দরে ডেম্বেলেকে হুইলচেয়ারের সাহায্য নিতে হয়েছে।


বার্সেলোনার হয়ে ফ্রেঞ্চ জাতীয় দলের এই তারকা এই মৌসুমে মাত্র তিন ম্যাচে অংশ নিয়েছেন। গত মাসে বরুসিয়া ডর্টমুন্ড থেকে রেকর্ড ফি’তে তিনি বার্সায় যোগ দেন। গেতাফের বিপক্ষে শনিবার ২-১ গোলের জয়ের ম্যাচটিতে মাত্র ২৯ মিনিটে ডেম্বেলে ইনজুরিতে পড়েন। ক্যারিয়ারে এটাই ডেম্বেলের প্রথম বড় কোনো ইনজুরি।


ডেম্বেলের এই ইনজুরিতে বার্সেলোনাকেও এখন আক্রমনভাগে বিকল্প খুঁজতে হচ্ছে। সামনে রয়েছে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচসহ ২৩ ডিসেম্বর রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো, যার কোনটাই খেলার হচ্ছে না ডেম্বেলের। আন্তর্জাতিক পর্যায়েও আগামী মাসে বুলগেরিয়া ও বেলারুসের বিপক্ষে ফ্রান্সের শেষ দুটি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে বিশ্রামেই থাকতে হচ্ছে দলের অন্যতম নির্ভরযোগ্য এই ফরোয়ার্ডকে।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com