শিরোনাম
বিমানবন্দর থেকেই ফেরত আসলেন রুবেল
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১২:২৭
বিমানবন্দর থেকেই ফেরত আসলেন রুবেল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ৯ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রোটিয়াদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছে। স্বাগতিকদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে মোট দুই ধাপে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা দক্ষিণ আফ্রিকা পাড়ি জমালেও দলের সাথে যেতে পারেননি রুবেল হোসেন।


বাংলাদেশ ক্রিকেট দলের গতি তারকা রুবেল হোসেন দক্ষিণ আফ্রিকার উদ্দেশে যাত্রা শুরু করতে দলের বাকি সদস্যদের সাথে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গেলেও, অতিক্রম করতে পারেননি ঢাকার সীমানা। দক্ষিণ আফ্রিকার জন্য বিমানে চড়ার বদলে বিমানবন্দর থেকেই ফিরে আসতে হয়েছে তাকে।


রুবেল হোসেনের বিমানবন্দর থেকে ফিরে আসা প্রসঙ্গে জানতে চাওয়া হলে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য এখনো ছাড়পত্র পাননি রুবেল হোসেন উল্লেখ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী জানান, ‘কোনো কোনো দেশের নতুন নিয়মানুযায়ী এখন চূড়ান্ত গন্তব্য থেকে ‘ওকে টু বোর্ড’ ছাড়পত্রের দরকার হয় যাত্রীদের। বোর্ডিং পাস দেয়ার আগে সংশ্লিষ্ট এয়ারলাইনসও সেই ছাড়পত্রটি এনে থাকে। যেকোনো কারণেই হোক অন্যদের ছাড়পত্র এলেও আসেনি রুবেলেরটি।’


তবে এরই মধ্যে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের সাথে রুবেল হোসেন ইস্যুতে বিসিবির কথা হয়েছে বলে নিশ্চিত করেছেন তিনি। আর শিগগিরই সমস্যার সমাধান ঘটবে আর রুবেলও দক্ষিণ আফ্রিকায় উড়াল দিবেন বলে বিশ্বাস বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তার, ‘আমরা ওর ছাড়পত্রের অপেক্ষায় আছি। আসামাত্রই আমরা ওকে বিমানে তুলে দেব।’


উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্টের পাশাপাশি তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও দু’টি টি-টোয়েন্টি ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com