শিরোনাম
তরুণদের ভিড়ে জায়গা হয়নি অভিজ্ঞ হাফিজের
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২৮
তরুণদের ভিড়ে জায়গা হয়নি অভিজ্ঞ হাফিজের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি মাসের শেষের দিকে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হতে যাওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজে সংক্ষিপ্ত কন্ডিশনিং ক্যাম্পের জন্য ঘোষিত ১৮ সদস্যের পাকিস্তানি দলে জায়গা হয়নি অভিজ্ঞ ওপেনার মোহাম্মদ হাফিজের। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে লাহোরে শুরু হবে এই ক্যাম্পে মূলত তরুণদের জায়গা দেয়া হয়েছে।


২০১৬ সালে এজবাস্টনে ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন হাফিজ। সম্প্রতি শেষ হওয়া ইন্ডিপেনডেন্স কাপেও টি-২০ দলে জায়গা হয়নি হাফিজের। মূলত মিসবাহ-উল-হক ও ইউনিস খানের অবসরের পরে নির্বাচকরা তরুণদের নিয়ে দল গঠনেই বেশি আগ্রহী হয়ে উঠেছেন। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে বেশ কয়েকজন তরুণ দলে অন্তর্ভুক্ত হয়েছেন।


আসন্ন শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে নতুন মুখ হিসেবে পাকিস্তান দলে জায়গা পেয়েছেন ২৬ বছর বয়সী মিডল অর্ডার ব্যাটসম্যান উসমান সালাহউদ্দিন। এই দলে আরও রয়েছেন বাঁহাতি স্পিনার মুহাম্মদ আসগারসহ আরও দুই স্বীকৃত স্পিনার। তবে বেশ কিছুদিন পরে আবারো দলে ফিরেছেন অভিজ্ঞ পেসার ওয়াহাব রিয়াজ। গোঁড়ালির ইনজুরির কারণে তিনি বিশ্রামে ছিলেন। অন্যদিকে প্রথম সন্তানের জন্মের কারণে ছুটি কাটিয়ে দলে ফিরেছেন আরেক পেসার মোহাম্মদ আমির।


অনুশীলন ক্যাম্পের জন্য পাকিস্তানি স্কোয়াড : আজহার আলী, শান মাসুদ, আহমেদ শেহজাদ, সামি আসলাম, বাবর আজম, আসাদ শফিক, হারিস সোহেল, উসমান সালাহউদ্দিন, সরফরাজ আহমেদ, মুহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, মোহাম্মদ আসগার, বিলাল আসিফ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, হাসান আলী, মোহাম্মদ আব্বাস ও মির হামজা।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com