শিরোনাম
বার্সার কষ্টার্জিত জয়
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৬
বার্সার কষ্টার্জিত জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লা লিগায় বার্সেলোনার জয়রথ চলছেই। নিজেদের চতুর্থ ম্যাচে বেশ কঠিন পরীক্ষার মুখেই পড়তে হয়েছিল কাতালানদের। গেটাফের বিপক্ষে পয়েন্ট খোয়াতে বসেছিল বার্সা। শেষপর্যন্ত জয় পেলেও সে জন্য যথেষ্টই কষ্ট করতে হয়েছে বার্সেলোনাকে। শনিবার ডেনিস সুয়ারেজ ও পাউলিনহোর করা গোলের সুবাদে বার্সা পেয়েছে ২-১ গোলের জয়।


নিজেদের মাঠে ম্যাচের প্রথম গোলটা করেছিল গেটাফে। ৩৯ মিনিটের মাথায় বার্সার জালে বল জড়িয়ে দিয়েছিলেন গেটাফের জাপানিজ মিডফিল্ডার গোকু। ১-০ ব্যবধানে পিছিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করেছিল বার্সেলোনা।


দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া বার্সেলোনা বলের দখল নিয়ে একের পর এক আক্রমণে উঠে। অবশেষে ৬২তম মিনিটে সমতা ফেরান এই অর্ধের শুরুতেই ইনিয়েস্তার বদলি হিসেবে নামা দেনিস সুয়ারেজ।


জয়সূচক গোলটির জন্য আবার বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছে বার্সেলোনার সমর্থকদের। ৮২তম মিনিটে কাছ থেকে মাউরো আরাম্বারির নিচু শট সের্হি রবের্তোর গায়ে লেগে দিক পাল্টে কাছের পোস্টে না লাগলে হয়তো দারুণ একটা জয় তুলে নিতে পারতো গেতাফে। উল্টো দুই মিনিট পর গোল খেয়ে হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের।


চার ম্যাচের সবগুলোতে জিতে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ১২। এক ম্যাচ কম খেলা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের চেয়ে ৭ পয়েন্ট এগিয়ে কাতালান দলটি।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com