শিরোনাম
ফের জিম্বাবুয়ে ক্রিকেটে ফিরছেন টেইলর
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩১
ফের জিম্বাবুয়ে ক্রিকেটে ফিরছেন টেইলর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কাউন্টি ছেড়ে আবারও জিম্বাবুয়ের জার্সিতে প্রত্যাবর্তন হচ্ছে ৩১ বছর বয়সি তারকা ব্যাটসম্যান ব্রেন্ডন টেইলর। কাউন্টি দল নটিংহ্যামশায়ার থেকে বৃহস্পতিবারই ছাড়পত্র পেয়েছেন টেইলর। জিম্বাবুয়ে ক্রিকেটের সঙ্গে চুক্তিও হয়ে গেছে। আগামী মাসেই আবার মাঠে নামতে পারেন জিম্বাবুয়ের হয়ে।


২০১৫ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন টেইলর। জিম্বাবুয়ে ক্রিকেটের অনিয়ম ও দুর্নীতিতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। এর ওপর ছিল নিয়মিত পারিশ্রমিক না পাওয়া। জিম্বাবুয়েকে বিদায় জানিয়ে তাই আপন করে নিয়েছিলেন কাউন্টি ক্রিকেটকে।


সম্প্রতি জিম্বাবুয়ের ক্রিকেটে বদলে গেছে বেশ অনেক কিছু। নতুন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন হিথ স্ট্রিক, যার সঙ্গে টেইলরের বেশ ঘনিষ্ঠ সম্পর্ক। সবচেয়ে বড় কথা, ক্রিকেট বোর্ড পরিচালনায় ও প্রশাসনিক পর্যায়ে হয়েছে ইতিবাচক পরিবর্তন। আর্থিক ব্যাপারেও মিলেছে নিশ্চয়তা। দলও ভালো করতে শুরু করেছে। সব মিলিয়েই টেইলরের ফেরার সিদ্ধান্ত।


জিম্বাবুয়ের হয়ে ২৩ টেস্টে চার সেঞ্চুরিতে ১৪৯৩ রান রয়েছে টেইলরের। এছাড়া দলটির হয়ে ১৬৭ ওয়ানডে ও ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। ওয়ানডেতে ৩২টি ফিফটি ও ৮ সেঞ্চুরিতে ৫ হজারের ওপর রান রয়েছে ৩১ বছর বয়সি ব্রেন্ডন টেইলরের।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com