শিরোনাম
নিষেধাজ্ঞা থেকে ফিরে আশরাফুলের প্রথম সেঞ্চুরি
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৫
নিষেধাজ্ঞা থেকে ফিরে আশরাফুলের প্রথম সেঞ্চুরি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপিএলে স্পট ফিক্সিংয়ের দায়ে তিন বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর প্রথম মৌসুমে বিবর্ণ ছিলেন মোহাম্মদ আশরাফুল। দ্বিতীয় মৌসুমের শুরুতে দেখা গেল পুরানো চেহারায়। জাতীয় ক্রিকেট লিগের প্রথম দিন করেছেন সেঞ্চুরি। প্রথম শ্রেণির ক্রিকেটে আশরাফুলের এটি ১৯তম সেঞ্চুরি। অ্যাশের ১০৪ রানের সুবাদে ৫ উইকেটে ২৫৭ রান তুলে দিন শেষ করে ঢাকা মেট্রো।


এর আগে, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ঢাকা মেট্রোর। ৭৪ রানের মধ্যে ফিরে যান প্রথম চার ব্যাটসম্যান। এতে চাপে পড়ে যায় তারা।


দলকে চাপমুক্ত করতে পঞ্চম উইকেটে শক্ত হাতে জুটি বাধেন আশরাফুল ও মেহরাব হোসেন জুনিয়র। চট্টগ্রাম বিভাগের বোলারদের বিপক্ষে প্রতিরোধ গড়ে তুলেন আশরাফুল ও মেহরাব। পঞ্চম উইকেটে ১৭৪ রান যোগ করেন তারা। এরমধ্যে সেঞ্চুরির স্বাদ পান আশরাফুল। তিন অংকে পা দেয়ার পর ১০৪ রানে থামেন আশরাফুল। তার ১৯৪ বলের ইনিংসে ১২টি চার ও ২টি ছক্কা ছিল। অ্যাশের দুর্দান্ত এক জুটি গড়া দিনে মেহরাব দিন শেষে অপরাজিত আছেন ৬৫ রান নিয়ে। ২১০ বল মোকাবেলা করে ৬টি চার ও ১টি ছক্কা নিজের ইনিংস সাজান মেহরাব। চট্টগ্রামের মেহেদি হাসান রানা ও শাখাওয়াত হোসেন ২টি করে উইকেট নেন।


সংক্ষিপ্ত স্কোর:
ঢাকা মেট্রো ১ম ইনিংস: ৯০ ওভারে ২৫৭/৫ (শামসুর ৫, সৈকত ৩৮, আসিফ ১৮, মার্শাল ১১, আশরাফুল ১০৪, মেহরাব জুনিয়র ৬৫*, শরীফউল্লাহ ৬*, রানা ২/৪৭, বেলাল ১/৫৮, নাঈম ০/৫৯, শাখাওয়াত ২/৫৬, সাজ্জাদ ০/২৫, তাসামুল ০/১১)


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com