শিরোনাম
যেসব চ্যানেলে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচ দেখা যাবে
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ১৫:০৩
যেসব চ্যানেলে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচ দেখা যাবে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ প্রতীক্ষার পর বর্তমানে ঢাকায় অবস্থান করছে স্টিভেন স্মিথের অস্ট্রেলিয়া দল। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে চড়ে শুক্রবার রাতেই ঢাকায় পা রাখে অজিরা। শনিবার বিকেল তিনটায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে জিম সেশনে অংশ নেয়ার কথা রয়েছে অস্ট্রেলিয়া দলের। পরের দুইদিন বিসিবি অ্যাকাডেমি মাঠে ব্যাট-বলের স্কিল অনুশীলন চালিয়ে যাবেন তারা।


টেস্ট সিরিজ শুরুর আগে ২২ ও ২৩ আগস্ট বিসিবি একাদশের বিপক্ষে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচও খেলবে স্টিভেন স্মিথের দল। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে ২৭ আগস্ট মিরপুরের মাঠে আর দ্বিতীয়টি মাঠে গড়াবে ৪ সেপ্টেম্বরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।


প্রস্তুতি ম্যাচ সহ সিরিজের দুই ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০টায়। টেস্ট সিরিজটি সরাসরি সম্প্রচার করবে দেশীয় চ্যানেল গাজী টিভি এবং ভারতীয় স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস ওয়ান, টু, স্টার স্পোর্টস এইচডি ওয়ান, টু , স্টার স্পোর্টস থ্রি এবং স্টার স্পোর্টস এইচডি থ্রি।


এছাড়াও যুক্তরাজ্যে খেলাটি সরাসরি সম্প্রচার করবে স্কাই স্পোর্টস, আইটিভি ওয়ান এবং আইটিভি ফোর। আর যুক্তরাষ্ট্রের প্রবাসী বাংলাদেশীদের ম্যাচগুলো দেখার জন্য চোখ রাখতে হবে ইএসপিএন থ্রি এবং উইলো টিভির পর্দায়।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com