শিরোনাম
ক্রিকেটার উমেশ যাদবের বাড়িতে ডাকাতি!
প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১৩:২৫
ক্রিকেটার উমেশ যাদবের বাড়িতে ডাকাতি!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডাকাতির ঘটনা ঘটেছে ভারতী জাতীয় দলের ক্রিকেট দলের অন্যতম সেরা পেসার উমেশ যাদবের বাড়িতে! গত সোমবার উমেশের নাগপুর শহরের ফ্ল্যাটের তালা ভেঙে লুট হয়েছে মোবাইল ফোনসহ নগদ অর্থ।


পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সোমবার সন্ধ্যা ৭টা থেকে ৯টার মধ্যে ভারতীয় পেসারের ফ্ল্যাটের জানলা ভেঙে প্রবেশ করে ডাকাতরা। ঢুকেই তারা লুটপাট চালায়। এসময় যাদব পরিবারের কেউই উপস্থিত ছিলেন না। ফাঁকা ফ্ল্যাটে আলমারি ভেঙে ডাকাতদল নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।


ভারতীয় পেসারের ফ্ল্যাটটি ভবনের নবম তলায় অবস্থিত। বাড়ি থেকে নগদ ৪৫ হাজার রুপি ও দুটি মোবাইল ফোন নিয়ে গেছে ডাকাতেরা। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের বোলিং আক্রমণের অন্যতম গুরুত্বপূর্ণ অনুষঙ্গ উমেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ সিরিজে তিনি ১৭ উইকেট পেয়েছিলেন। ২৯ বছর বয়সী এই পেসার ৩১ টেস্টে তুলে নিয়েছেন ৮৮টি উইকেট।


পুলিশের অনুমান আট তলার ফ্ল্যাটে মেরামতির কাজে আসা কর্মীরাই ফ্ল্যাট ফাঁকা থাকার সুযোগ নিয়ে চুরির ফাঁদ পাতে। বুধবারই ভারতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা উড়ে যাচ্ছেন কোহলির দলের ১ নম্বর পেসার। তার আগে এই চুরির ঘটনা অবশ্যই উমেশের অস্বস্তি বাড়াল।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com