শিরোনাম
দ্রাবিড়-জহির নয়, শাস্ত্রীর সহকারী অরুণ-বাঙ্গার
প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১২:৫৫
দ্রাবিড়-জহির নয়, শাস্ত্রীর সহকারী অরুণ-বাঙ্গার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

রবি শাস্ত্রীকে ভারতের কোচ হিসেবে নিয়োগ দেওয়া সাথে সাথে বোলিং কোচ হিসেবে সাবেক পেসার জহির খান ও ব্যাটিং পরামর্শক হিসেবে রাহুল দ্রাবিড়ের নাম ঘোষণা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে পরবর্তীতে তাদের নিয়োগ স্থগিত করে শাস্ত্রীর সঙ্গে আলোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে জানায় বোর্ড।


তবে ‘আলোচনা’ করে শেষ পর্যন্ত শাস্ত্রীর পছন্দের প্রার্থীকেই বেছে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। জহির নন, বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন ভরত অরুণ। এছাড়াও রাহুলের বদলে ব্যাটিং কোচ হিসেবে থাকছেন সঞ্জয় বাঙ্গারই। পুরো কোচিং স্টাফের সঙ্গেই দুই বছরের চুক্তি করেছে বিসিসিআই। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত দায়িত্বে থাকবেন তারা।


নব নিযুক্ত কোচ রবি শাস্ত্রী এবং বিসিসিআইয়ের চার সদস্যের কমিটি মঙ্গলবার বৈঠকে বসেন। এই বৈঠকেই চূড়ান্ত সিদ্ধান্ত হয়। কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর মঙ্গলবার প্রথমবার সংবাদ সম্মেলনে কথা বলেন শাস্ত্রী। কোহলিদের নতুন গুরু দ্রাবিড়-জহিরের ভূমিকা নিয়ে বলেন, ‘আমি তাদের দুজনের সঙ্গেই কথা বলেছি। তারা ভারতের অসাধারণ ক্রিকেটার। তাদের ইনপুট ভারতের জন্য অমূল্য। তারা বোর্ডে থাকবে এবং তারা কতৃপক্ষের সঙ্গে পরামর্শক হিসেবে থাকবে।’


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com