শিরোনাম
বিপিএলে নতুন ‘আইকন’ মোস্তাফিজ
প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১০:৩০
বিপিএলে নতুন ‘আইকন’ মোস্তাফিজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর মাঠে গড়াবে নভেম্বরে। সে হিসেবে টুর্নামেন্ট শুরু হতে বাকি আরো চার মাস। তবে এরই মধ্যে দল গোছাতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এবারের আসরে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরতে যাচ্ছে সিলেট। যার ফলে প্রতিযোগিতায় বাড়তে যাচ্ছে অংশগ্রহণকারী দল ও প্রতিযোগিদের সংখ্যা। একইসাথে বাড়ছে আইকন ক্রিকেটারদের তালিকাও।


সেই হিসেবে এবার বিপিএলে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে আইকন ক্রিকেটার হিসেবে দেখা যেতে পারে। বিপিএলের গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে এমনটাই ইঙ্গিত দেওয়া হয়েছে।


সর্বশেষ আসরে ইনজুরির জন্য খেলতে না পারলেও এর আগে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন মোস্তাফিজ। এবার যদি শেষ পর্যন্ত আইকন ক্রিকেটারের তালিকায় তার নাম উঠে তবে দল পরিবর্তন করতে হবে বাঁ-হাতি এ পেসারকে।


গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘দল বাড়ার ফলেই আইকন খেলোয়াড়ও বাড়বে। জাতীয় দলের হয়ে যাদের পারফর্মেন্স ভালো, তাদেরই আইকন হিসেবে বিবেচনা করছি আমরা। এই বিবেচনায় নতুন আইকন মোস্তাফিজুর রহমানই হবেন।’


বিপিএল গভর্নিং কাউন্সিলের এক সূত্রে জানা গেছে, সৌম্য সরকার আইকন হিসেবে সাম্প্রতিক সময়ে কিছুটা অফফর্মে থাকায় তার পরিবর্তে আইকন করা হতে পারে ইমরুল কায়েসকে। এদিকে বিপিএলের নিয়ম মেনেই পুরনো খেলোয়াড়দের মধ্যে চারজনকে রেখে দিতে ইচ্ছুক কুমিল্লা। এ ক্ষেত্রে তারা বেছে নেবে ইমরুল, সাইফুদ্দিন, লিটন দাসকে। মাশরাফিকে ছেড়ে দিলেও ইমরুলকে ছাড়বে না দলটি।


আগামী সেপ্টেম্বরে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে। নভেম্বরের ৪ তারিখ থেকে শুরু বিপিএলের পঞ্চম আসরটি। এর দুই দিন আগে আসন্ন আসরের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com