শিরোনাম
পাকিস্তানে টি-২০ ম্যাচ খেলবে আফগানরা
প্রকাশ : ২৮ মে ২০১৭, ১৪:৫৯
পাকিস্তানে টি-২০ ম্যাচ খেলবে আফগানরা
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টি-টোয়েন্টি ফ্রেন্ডলি ম্যাচ খেলতে সম্মত হয়েছে পাকিস্তান ও আফগানিস্তান। আগামী জুলাই ও আগস্টে দুটি ম্যাচ খেলবে দল দুটি। এর মধ্যে একটি অনুষ্ঠিত হবে কাবুল অন্যটি পাকিস্তানের লাহোরে। এছাড়া আফগানিস্তান ক্রিকেট দলকে পাকিস্তানে ট্রেনিং ও কন্ডিশনিং ক্যাম্প করতেও অনুমতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।


শনিবার পাকিস্তানের লাহোরে পাক ক্রিকেট বোর্ডর চেয়ারম্যান শাহরিয়ার খানের সঙ্গে দেখা করেছেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান আতিফ মশাল। দীর্ঘক্ষণের বৈঠকে তারা ফ্রেন্ডলি ম্যাচ খেলতে সম্মত হয়।


বৈঠক শেষে আতিফ মশাল বলেন,‘দুই দেশের দুই বোর্ড ও দুই জাতির সম্পর্কের পৃথক ইতিহাস রয়েছে। আমি নতুন করে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে জোরদার করতে এসেছি। আমি আনন্দের সাথে জানাতে চাই পিসিবি ও আমাদের মধ্যে বিভিন্ন পরিকল্পনা নিয়ে আলোচনা হয়েছে। আমরা একটি ফ্রেন্ডলি ম্যাচ খেলব কাবুলে। এরপর পাকিস্তানের লাহোরেও একটি ম্যাচ খেলব। দ্বিপাক্ষিক সিরিজ নিয়েও আলোচনা হয়েছে। কিছুদিনের মধ্যে তা চূড়ান্ত হবে।’


উল্লেখ্য, ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের হামলার পর আফগানিস্তান প্রথম দল হিসেবে পাকিস্তান সফর করে। সেটা ২০১৩ সালে। ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশগ্রহণ করে তারা। এরপর বড় কোনো দল এখনও পর্যন্ত পাকিস্তান সফরে যায়নি।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com