শিরোনাম
১০০ রানেই শেষ মোহামেডান!
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৫:৫৮
১০০ রানেই শেষ মোহামেডান!
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা প্রিমিয়ার লিগের ক্রিকেটের সুপার লিগের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বোলারদের সামনে অসহায় আত্মসমর্পণ করে মোহামেডানের ব্যাটসম্যানরা। প্রথমে ব্যাট করে মাত্র ১০০ রানেই ইনিংস শেষ হয় ঐতিহ্যবাহী দলটির।


শনিবার বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নামা মোহামেডানের শুরুটা ভালই ছিল। শামসুর রহমান ও সৈকত আলী উদ্বোধনী জুটিতে তুলেছিলেন ৩২ রান। কিন্তু এ জুটি ভাঙার পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে মোহামেডানের ব্যাটিং লাইনআপ।


বিনা উইকেটে ৩২ থেকে দ্রুতই মোহামেডানের স্কোর দাঁড়ায় ৫ উইকেটে ৪২, ১০ রানেই নেই ৫ উইকেট! পঞ্চম উইকেটে তাইজুল ইসলাম ও নাজমুল হোসেন মিলন ৩০ রানের জুটি গড়লেও ২৮ রানে শেষ ৫ উইকেট হারিয়ে মোহামেডান অলআউট হয়ে যায় ১০০-তে, ৩৩.৪ ওভারে। ইনিংস সর্বোচ্চ ২৩ রান শামসুরের।


মূলত আবাহনীর দুই বাঁহাতি স্পিনার মানান শর্মা ও সাকলাইন সজীবই গুঁড়িয়ে দিয়েছেন মোহামেডানকে। ভারতীয় স্পিনার মানান ২১ রানে নিয়েছেন ৪ উইকেট। ২৪ রানে ৩ উইকেট সজীবের। ডানহাতি পেসার আবু জায়েদ রাহি নিয়েছেন ২ উইকেট। অপর উইকেটটি আরেক পেসার মোহাম্মদ সাইফউদ্দিনের।


জয়ের লক্ষ্যে খেলতে নেমে অল্প রান হলেও অবশ্য আবাহনীও দাপুটে জয় পায়নি। হারাতে হয়েছে পাঁচ উইকেট। ১৫.৩ ওভারে ওপেনার লিটন দাশের অনবদ্য অর্ধশতের ওপর ভর করেই জয়ে লক্ষ্যে পৌঁয়ে যায়। চলতি মৌসুমে দুর্দান্ত খেলা এ তারকা এদিন ২২ বলে ৪টি চার ও ৫টি ছয়ের সাহায্যে ৫০ রান করেন। এছাড়াও সাদমান ইসলাম ২৪ রান করেন।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com