শিরোনাম
বাহরাইনে মিসবাহ-আফ্রিদি ও আশরাফুলের ঝড়ো ব্যাটিং
প্রকাশ : ২০ মে ২০১৭, ১১:০৪
বাহরাইনে মিসবাহ-আফ্রিদি ও আশরাফুলের ঝড়ো ব্যাটিং
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সদ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হক। ক্রিকেটকে বিদায় বললেও এখনও যে ব্যাট হাতে রুদ্ধমূর্তি ধারণ করেন সেটি বলার অপেক্ষা রাখে না। শুক্রবার বাহরাইন জাতীয় স্টেডিয়ামে একটি প্রীতি ম্যাচে ৩৮ বলে ১২১ রানে ঝড়ো ইনিংস খেলেন মিসবাহ।


পাকিস্তানের সাবেক এই অধিনায়কের সাথে সাথে আরেক প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদিও ব্যাট হাতে ঝড় তুলেছেন। তিন অঙ্ক ছুঁতে না পারলেও হাফ-সেঞ্চুরির দেখা পেয়েছেন বুমবুম আফ্রিদি।


বাহরাইনে ক্রিকেট ফেসটিভ টুর্নামেন্টে খেলেছেন পাকিস্তানের দুই প্রাক্তন ক্রিকেটার। শুধু মিসবাহ, আফ্রিদি নন বাইরাইনে খেলেছেন ইমরান নাজির, সোহেল তানভীর, রানা নাভেদ, আব্দুর রাজ্জাক, মারলন স্যামুয়েলস, তিলকারত্নে দিলশান ও বাংলাদেশের মোহাম্মদ আশরাফুলও।


বাহরাইন জাতীয় স্টেডিয়ামে শুক্রবার অনুষ্ঠিত হওয়া ম্যাচে আগে ব্যাটিং করেন ২০ ওভারে ২৪৪ রান সংগ্রহ করেন মিসবাহ ইগলস। ৩৮ বলে ৩১৮ স্ট্রাইক রেটে ১২১ রান করেন অধিনায়ক মিসবাহ। পুরো ইনিংসে ১০টি ছক্কা হাঁকিয়েছেন ইগলস। বুমবুম আফ্রিদি ৪৯ বলে করেন ৭৯ রান। ৫টি ছক্কা হাঁকান আফ্রিদি। বল হাতে ২ উইকেট নেন ফাইয়াজ আহমেদ।


জবাবে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ইরফান ফ্যালকন্স ৪ উইকেটে ১৭৫ রান তুলে। ৬৯ রানের বড় পরাজয়ের স্বাদ পেতে হয় তাদেরকে। স্যামুয়েলস ৩৩ বলে ৬ বাউন্ডারিতে করেন ৭২ রান। মোহাম্মদ আশরাফুল দ্যূতি ছড়িয়ে ৩৬ বলে করেন ৪৪ রান। রানা নাভেদ, সোহেল তানবীর ও মিসবাহ-উল-হক ১টি করে উইকেট নেন।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com