শিরোনাম
৪৯ রানে গুটিয়ে গেল বেঙ্গালুরু
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৭, ০৩:২৯
৪৯ রানে গুটিয়ে গেল বেঙ্গালুরু
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার বোলিং দাপটে মাত্র ৪৯ রানে গুটিয়ে গেল কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। মাত্র ১৩১ রানের পুঁজি নিয়েও নাইটরা জিতল ৮২ রানে। ১০ পয়েন্ট নিয়ে লিগে দুই নম্বরেই থাকল কলকাতা ।


শুরু কিন্তু গৌতম গম্ভীররা করলেন কলকাতার কালবৈশাখীর মতই। শেষটাও রীতিমতো ঝড়ের বেগে। আর সেই ঝড়ের বেগেই মাত্র সাড়ে নয় ওভারে উড়ে গেল বেঙ্গালুরুর সব উইকেট। আইপিএল-এর ইতিহাসে সর্বনিম্ন স্কোরের মালিক এখন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।


বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের আধঘণ্টা পরে শুরু হয় কলকাতা নাইট রাইডার্স বনাম বেঙ্গালুরুর ম্যাচ। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।


প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা ১৩২ রান করে। জবাবে ব্যাট করতে নামা বেঙ্গালুরু শিবিরে প্রথম ওভারেই আঘাত হানেন ন্যাথান কুন্টার-নেইল। ইনিংসের তৃতীয় বলেই কোহলিকে (০) পান্ডের তালুবন্দি করেন অজি এই বোলার। নিজের প্রথম ওভারে মান্দ্বিপ সিংকে (১) সাজঘরে ফেরান উমেশ যাদব।


নিজের দ্বিতীয় ওভারে ডি ভিলিয়ার্স (৮) ও তৃতীয় ওভারে কেদার যাদবকে (৯) সাজঘরে ফিরিয়ে খেলার নিয়ন্ত্রণ নিজেদের করে নেন কুন্টার-নেইল। এরপর ওকস ও কলিন ডি গ্র্যান্ডহোম ৩ টি করে উইকেট নিলে ৯.৪ ওভারেই মাত্র ৪৯ রানেই শেষ হয় বেঙ্গালুরুর ইনিংস। দলের কেউই দুই অংকে প্রবেশ করতে পারেনি। সর্বোচ্চ ৯ রান করেন যাদব।


বিবার্তা/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com