শিরোনাম
‘খেলাধুলা-সংস্কৃতি চর্চা দিয়ে জঙ্গিবাদ মোকাবেলা করতে হবে'
প্রকাশ : ৩০ মার্চ ২০১৭, ১৬:১৭
‘খেলাধুলা-সংস্কৃতি চর্চা দিয়ে জঙ্গিবাদ মোকাবেলা করতে হবে'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মধ্য দিয়ে জঙ্গিবাদকে মোকাবেলা করতে হবে বলে উল্লেখ করেছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।


বৃহস্পতিবার রাজধানীর শহীদ এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ‘পোলার আইসক্রীম ২৪তম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট ২০১৭’ এর উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, পড়ালেখার সাথে সাথে ছাত্র-ছাত্রীদের খেলাধুলা করতে হবে। শুধু পুঁথিগত বিদ্যা পড়ে ভালো মানুষ হওয়া যাবে না এবং সাফল্যও আসবে না। লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রে নিজেদেরকে জড়াতে হবে। নিজের যে প্রতিভা আছে তাকে বিকশিত করতে হবে। শৃঙ্খলিত করে কখনও আমাদের কিশোর ও তরুণদেরকে জাতীয় সম্পদে পরিণত করা যাবে না।


শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক আমাদের একটি বড় চ্যালেঞ্জ। আমাদের ছেলে-মেয়েরা যত বেশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় আসবে, ততই আমরা সফলভাবে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের সমস্যার মোকাবেলা করতে পারবো।


এ টুর্নামেন্টে ৩১ টি স্কুল অংশগ্রহণ করেছে। তার মধ্যে ১৮ টি ছেলেদের টিম ও ১৩ টি মেয়েদের টিম অংশ নিয়েছে। ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com