নিয়মরক্ষার ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান
প্রকাশ : ১৬ জুন ২০২৪, ২১:৫৩
নিয়মরক্ষার ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইতোমধ্যেই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে যুক্তরাষ্ট্র এবং ভারতের বিপক্ষে হারের পর সুপার এইটের লড়াই থেকে আগেই ছিটকে গেছে পাকিস্তান। নিজেদের শেষ এবং নিয়মরক্ষার ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে বাবর-রিজওয়ানরা।


১৬ জুন, রবিবার ফ্লোরিডায় নিজেদের শেষ ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে আয়ারল্যান্ড।


এই বিশ্বকাপে পাকিস্তান খেলতে এসেছিল ফেভারিট হিসেবে। কিন্তু গ্রুপ পর্বের বাধাই তারা টপকাতে পারলো না। বিশ্বকাপ শুরুই করেছিল তারা যুক্তরাষ্ট্রের কাছে হার দিয়ে। পরের ম্যাচে ভারতের কাছে হারলো। মুলত সেখানেই তাদের এই বিশ্বকাপ স্বপ্ন শেষ। কানাডার বিরুদ্ধে ম্যাচে জিতে পয়েন্ট তালিকায় তাদের নাম উঠে। আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে শেষ হচ্ছে তাদের এবারের বিশ্বকাপ মিশন।


ফ্লোরিডার লডারহিলে এই ম্যাচে পাকিস্তান একাদশে একটি বদল এনেছে। নাসিম শাহ খেলছেন না এই ম্যাচে। তার জায়গায় দলে এসেছেন আব্বাস আফ্রিদি। বৃষ্টির কারণে আগেরদিন এই মাঠে ভারত-কানাডার ম্যাচ পরিত্যক্ত হয়েছিল। টানা বৃষ্টিতে লডারহিলের এই ক্রিকেট ভেন্যু ক্রিকেটের জন্য ঠিক উপযোগি নয়।


গ্রুপ ‘এ’ তে সব দল ম্যাচ জিতলেও আয়ারল্যান্ড কোনো ম্যাচ জিততে পারেনি। তিন ম্যাচে দুই হার এবং একটি ম্যাচ বৃষ্টিতে বাতিল হওয়ায় তাদের যোগাড় মাত্র ১ পয়েন্ট। শেষ ম্যাচে জয়ের দেখা কি পাবে আয়ারল্যান্ড। সেটা যদি হয় তাহলে এই বিশ^কাপে পাকিস্তানের জন্য আরো বড় দুঃখ অপেক্ষা করছে!


পাকিস্তানের একাদশ : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, উসমান খান, ইমাদ ওয়াসিম, সায়েম আইয়ুব, শাদাব খান, হারিস রাউফ, শাহিন শাহ আফ্রিদি, আব্বাস আফ্রিদি ও মোহাম্মদ আমির।


আয়ারল্যান্ডের একাদশ : পল স্টার্লিং (অধিনায়ক), অ্যান্ড্রু বালবার্নি, লরকান টাকার, হ্যারি টেক্টর, কুর্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ব্যারি ম্যাককার্থি, জশ লিটল ও বেন হোয়াইট।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com