আবারও বৃষ্টি, বন্ধ ভারত-পাকিস্তান ক্রিকেট লড়াই
প্রকাশ : ০৯ জুন ২০২৪, ২১:৪৯
আবারও বৃষ্টি, বন্ধ ভারত-পাকিস্তান ক্রিকেট লড়াই
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নেমেছে পাকিস্তান। এই ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাবর আজমের দল। তবে ভারত-পাকিস্তানের ক্রিকেট লড়াইয়ে বাঁধ সাধল বেরসিক আবহাওয়া! বৃষ্টি হানা দিয়েছে ক্রিকেটে আলোচিত এই ম্যাচে। যাতে বন্ধ রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচটি।


৯ জুন, রবিবার নিউ ইয়র্কে মুখোমুখি হয়েছে ক্রিকেটের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। টস হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারে ৮ রান তোলে ভারতের দুই ওপেনার বিরাট কোহলি এবং রোহিত শর্মা। এরপর মাঠে হানা দেয় বৃষ্টি। যার ফলে মাঠে থেকে বেরিয়ে আসতে বাধ্য হয় দুই দল।


বাংলাদেশ সময় সাড়ে ৮টার পরিবর্তে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল ৯টায়। টসও হয়েছে ৮টার পরিবর্তে সাড়ে ৮টায়। কিন্তু বৃষ্টির পর আবারও বৃষ্টি নামে। দুই দফা বৃষ্টির কারণে খেলা শুরু করা সম্ভব হয়নি এখনো।


উল্লেখ্য, বৃষ্টির আগে টস অনুষ্ঠিত হয়েছে। টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। এক পবির্তন নিয়ে আজ একাদশ সাজিয়েছে পাকিস্তান। ফর্ম হারিয়ে ফেলা আজম খানের পরিবর্তে একাদশে ডাকা হয়েছে ইমাদ ওয়াসিমকে। অপর দিকে ভারত খেলতে নেমেছে অপরিবর্তীত একাদশ নিয়ে।


ভারত একাদশ:


রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, রিশভ পান্ত (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, শিভম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, আর্শদীপ সিং ও মোহাম্মদ সিরাজ।


পাকিস্তান একাদশ:


বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), উসমান খান, ফখর জামান, শাদাব খান, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, শাহিদ শাহ আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহ ও মোহাম্মদ আমির।


বিবার্তা/লিমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com