শিরোনাম
টাইগারদের সিরিজ জয়ের অপেক্ষা বাড়ালো বৃষ্টি
প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ২১:৫০
টাইগারদের সিরিজ জয়ের অপেক্ষা বাড়ালো বৃষ্টি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টানা বৃষ্টির কারণে শেষ পর্যন্ত বাংলাদেশ-শ্রীলঙ্কার দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি অফিসিয়ালি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায় বৃষ্টির কারণে খেলা বাতিল ঘোষণা করেন ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফট।


এর আগে মঙ্গলবার বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক উপুল থারাঙ্গা।


তাসকিন আহমেদের হ্যাটট্রিকে ৪৯.৫ ওভারে ৩১১ রানে অলআউট হয়ে যায় লঙ্কানরা।সিরিজ জয়ের জন্য বাংলাদেশের সামনে ৩১২ রানের টার্গেট ছুড়ে দেয় স্বাগতিকরা। কিন্তু বৃষ্টির কারণে শেষ পর্যন্ত আর মাঠে নামতে পারেনি টাইগাররা।


এদিন বাংলাদেশের পক্ষে হ্যাটট্রিকসহ ৪টি উইকেট নেন তাসকিন আহমেদ। এছাড়া অধিনায়ক মাশরাফি, মুস্তাফিজ, মিরাজ ১টি করে উইকেট নেন।


স্কোর : শ্রীলঙ্কা ৪৯.৫ ওভার শেষে ৩১২/১০।


আউট হয়েছেন : মিলিন্ডা সিরিবর্ধনা (৩০), দানুস্কা গুনাথিলাকা (৯), উপুল থারাঙ্গা (৬৫), দিনেশ চান্দিমাল (২৪), কুশল মেন্ডিস (১০২), মিলিন্দা সিরিবর্ধনে (৩০), থিসারা পেরেরা (৯), আসেলা গুনারত্নে (৩৯), লাকসান সান্দাকান (০) ও নুয়ান প্রদীপ (০)।


বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ।


বিবার্তা/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com