আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগার্সের স্কোয়াড ঘোষণা
প্রকাশ : ২৫ মে ২০২৪, ১৬:২৩
আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগার্সের স্কোয়াড ঘোষণা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২৪ শুরু হচ্ছে কদিন পরেই। এ টুর্নামেন্টে খেলতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় দল। সেখানে এবারের আসরের সহ-আয়োজক দেশটির সঙ্গে তিন ম্যাচের প্রস্তুতি সিরিজ খেলছে টাইগাররা। এদিকে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের নিয়ে আজ বাংলাদেশ টাইগার্সের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ২১ সদস্যের এক দলে আছেন মুশফিকুর রহিম-মেহেদী হাসান মিরাজের মত অভিজ্ঞ ক্রিকেটাররা।


২৫ মে, শনিবার বাংলাদেশ টাইগার্সের স্কোয়াড ঘোষণা করে এক বিবৃতি দিয়েছে বিসিবি। জাতীয় দলের নির্বাচক কমিটিই এই স্কোয়াড নির্ধারণ করেছেন। আগামীকাল সকাল ৯টা থেকে এই দলটির প্রস্তুতি ক্যাম্প শুরু হবে বলে জানা গেছে।


টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে মোহাম্মদ সাইফউদ্দীনের না থাকা নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছিল বেশ। বিশ্বকাপ দলে জায়গা না হওয়া এই পেস বোলিং অলরাউন্ডারকে বাংলা টাইগার্সের স্কোয়াডে রাখা হিয়েছে।


টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেই মেহেদী মিরাজও। তিনিও আছেন টাইগার্সের স্কোয়াডে। এছাড়া তরুণ এবং অভিজ্ঞ ক্রিকেটারদের ভারসাম্য বজায় রেখে করা এই স্কোয়াডে আছেন মুশফিক-মুমিনুল হকের মত ক্রিকেটাররাও। এছাড়া সম্ভাবনাময় ক্রিকেটারদের মধ্যে মাহিদুল ইসলাম অংকন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি এবং নাহিদ রানার মত ক্রিকেটাররাও আছেন এই দলে। ২১ সদস্যের এই দলটি নিয়ে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ক্যাম্প পরিচালনা করা হবে।


বাংলা টাইগার্স স্কোয়াড: সাদমান ইসলাম, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, পারভেজ হোসেন ইমন, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মমিনুল হক, শাহাদাত হোসেন দিপু, নুরুল হাসান সোহান, মাহিদুল ইসলাম অংকন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, নাসুম আহমেদ, খালেদ আহমেদ, মুশফিক হাসান, নাহিদ রানা, রেজাউর রহমান রাজা ও আবু হায়দার রনি।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com