পালমারের নৈপুণ্যে চেলসির বড় জয়
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৩
পালমারের নৈপুণ্যে চেলসির বড় জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘরের মাঠে এভারটনকে নিয়ে ছেলেখেলা করেছে চেলসি। সফরকারীদের বিপক্ষে ৬-০ গোলে জয় পেয়েছে পচেত্তিনোর দল। সোমবার (১৫ এপ্রিল) এই ম্যাচে একাই চার গোলে করেন কোল পালমার। তবে স্ট্যামফোর্ড ব্রিজে এভারটনের বিপক্ষে তাদের খেলা দেখে কেউ বুঝতেই পারবে না গত ম্যাচে তারা পয়েন্ট হারিয়েছে।


চেলসি তাদের গোল উৎসব শুরু করে ম্যাচের ১৩তম মিনিট থেকেই। নিকোলাস জ্যাকসনের পাস থেকে দারুণ এক গোল করে চেলসিকে লিড এনে দেন এই ইংলিশ উইঙ্গার। ম্যাচের ২৯ মিনিটের মধ্যে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। হাফ টাইমের আগেই চার গোলে লিড পায় চেলসি। ৪৪ মিনিটে চেলসির হয়ে চতুর্থ গোলটি করেন জ্যাকসন।


দ্বিতীয় হাফে আরও দুই গোল করে চেলসি। তার একটি পালমার ও আরেকটি তরুণ ডিফেন্ডার আলফি গিলক্রিস্ট। পালমার নিজের চতুর্থ গোল করে এবারের প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলদাতার তালিকায় যৌথভাবে প্রথম স্থানে চলে এসেছে। ২০ গোল করে যৌথভাবে তার সঙ্গে শীর্ষে রয়েছেন ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার আর্লিং হলান্ড।


নিয়মিত খেলার সুযোগ পেতেই ম্যানসিটি ছেড়ে চেলসিতে যোগ দিয়েছিলেন পালমার। তার জন্য ৪ কোটি ২০ লাখ পাউন্ড খরচ করেছে লন্ডনের ক্লাবটি। তবে সেই অর্থের মান রেখেছেন পালমার। সকল প্রতিযোগিতা মিলিয়ে ৪৩ ম্যাচ খেলে ২৫ গোল করে ফেলেছেন ২১ বছর বয়সী এই উইঙ্গার। এদিকে ২০১৬-১৭ মৌসুমের পর কোন চেলসির ফুটবলার লিগে ২০ গোল করতে পেরেছে।


এই জয়ের পরও টেবিলের কোন পরিবর্তন হয়নি চেলসির। ৩১ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে নয়ে রয়েছে তারা। যদিও কয়েকটি দলের চেয়ে দুইটি কম ম্যাচ খেলেছে পচেত্তিনোর দল। আর ৩২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে রয়েছে এভারটন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com