এক থুসারাতে কুপোকাত বাংলাদেশ
প্রকাশ : ০৯ মার্চ ২০২৪, ১৯:৪০
এক থুসারাতে কুপোকাত বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিরিজ জিততে হলে ১৭৫ রান করতে হবে। লক্ষ্যটা খুব বেশি বড় নয়। দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশ ১৭০ রান পাড়ি দিয়েছিলো ১১ বল হাতে রেখে। আজ না হয় ৫ রান বেশি; কিন্তু ১৭৫ রান তাড়া করতে নেমে ৪র্থ ওভারেই বাংলাদেশের সিরিজ জয়ের স্বপ্ন শেষ হয়ে যায়।


আর এই স্বপ্ন শেষ করে দেন নুয়ান থুসারা। শুরুটা নাজমুল হোসেন শান্তকে দিয়ে। এরপর তাওহীদ হৃদয় ও মাহমুদউল্লাহ রিয়াদ। হ্যাটট্রিক পূরণ নুয়ান থুসারার। ‘লাসিথ মালিঙ্গার’ বোলিং অ্যাকশন থুসারার। প্রথম দুই টি-টোয়েন্টিতে তাকে খেলায়নি শ্রীলঙ্কা।


আজ সুযোগ পেয়েই বাজিমাত ডানহাতি পেসারের। শান্ত ও তাওহীদকে বোল্ডের পর মাহমুদউল্লাহকে এলবিডব্লিউ করে হ্যাটট্রিক পূরণ। শ্রীলঙ্কার পঞ্চম এবং লাসিথ মালিঙ্গার পর বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় শ্রীলঙ্কান হিসেবে হ্যাটট্রিক করার কৃতিত্ব তার। হ্যাটট্রিকের পর তার শিকার হন সৌম্য সরকার ও শরিফুল ইসলাম। ক্যারিয়ারের প্রথম ফাইফারে উজ্জ্বল ডানহাতি পেসার। তাতেই এলোমেলো বাংলাদেশ।


আউট অব বক্স থেকে থুসারা একাদশে ঢুকে সিরিজ নির্ধারণে শেষ ম্যাচে বাংলাদেশকে স্রেফ উড়িয়ে দেন। শ্রীলঙ্কার দেওয়া ১৭৫ রানের লক্ষ্য তাড়ায় বাংলাদেশ ১৪৬ রানের বেশি করতে পারেনি। থুসারা চতুর্থ শ্রীলঙ্কান হিসেবে টি-টোয়েন্টিতে ৫ উইকেট নিয়ে ম্যাচ জিতিয়ে সিরিজ জয়ের স্বাদ দিয়েছেন ২-১ ব্যবধানে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com