শিরোনাম
ইসলাম ধর্ম গ্রহণ করছেন ড্যারেন স্যামি!
প্রকাশ : ২১ মার্চ ২০১৭, ২৩:৪৩
ইসলাম ধর্ম গ্রহণ করছেন ড্যারেন স্যামি!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার ইসলাম ধর্ম গ্রহণ করতে চলেছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক ড্যারেন স্যামি! এমন একটি খবর গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে।


এ নিয়ে এরই মধ্যে পড়াশোনাও সেরে ফেলেছেন তারকা ক্রিকেটার।


লাহোরে পিএসএলের ফাইনালে নিরাপত্তায় সন্তুষ্ট হয়ে দেশটির সেনাবাহিনীতে যোগ দেয়ার প্রবল ইচ্ছার কথা জানিয়ে কয়েকদিন আগেই সংবাদের শিরোনাম হন ওয়েস্ট ইন্ডিজের হার্ডহিটার ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। তার রেশ না কাটতেই এবার সংবাদের শিরোনাম হলেন দলটির ২টি টি-২০ বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন স্যামি। শোনা যাচ্ছে, ইসলাম ধর্ম গ্রহণ করতে চলেছেন তিনি।


সদ্যই পাকিস্তান সুপার লিগ-পিএসএলের সবশেষ আসরে পেশোয়ার জালমির অধিনায়ক হিসেবে শিরোপা জিতেছেন ড্যারেন স্যামি। জালমির মালিক হচ্ছেন জাভেদ আফ্রিদি। তিনি বুমবুম শহীদ আফ্রিদির ভাই। স্যামুয়েলসের পাকিস্তান সেনাবাহিনীতে যোগ দেবার ইচ্ছার কথা জানিয়ে দলের ওয়েবসাইটে সাক্ষাৎকারভিত্তিক ভিডিও পোস্ট করেন জাভেদই। এবারের স্যামির বিষয়টি নিয়েও তিনি সাক্ষাৎকারভিত্তিক ভিডিও পোস্ট করলেন।


জাভেদ আফ্রিদি বলেন, আমি দোয়া করি; যেনো তিনি (ড্যারেন স্যামি) তার ধর্ম হিসেবে ইসলাম গ্রহণ করেন। এরই মধ্যে ইসলাম সম্পর্কে জানাশোনা শেষ করেছেন। যেভাবে ইসলাম সম্পর্কে পড়াশোনা করেছেন, আমি মনে করি এটা তার বড় অর্জন। আমি ও আমার পুরো টিমের জন্যও এটা অনেক বড় বিষয়।


বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের সবশেষ আসরে রাজশাহী কিংস’র হয়ে খেলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। ওই আসরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বেশ কয়েকবার ‘ইনশাআল্লাহ’ বলতেও শোনা গেছে তাকে।


উল্লেখ্য, ইসলাম ধর্ম গ্রহণের বিষয়ে স্যামির মুখতে সরাসরি কোনো বক্তব্য পাওয়া যায়নি।


বিবার্তা/আকবর/হোসেন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com