‘নিষিদ্ধ’ খেলোয়াড়কে দলে ভেড়াল কুমিল্লা ভিক্টোরিয়ান্স
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৫৮
‘নিষিদ্ধ’ খেলোয়াড়কে দলে ভেড়াল কুমিল্লা ভিক্টোরিয়ান্স
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাধারণত জাতীয় দলে ভালো পারফরম্যান্স করে বিভিন্ন লিগে খেলার সুযোগ পায় ক্রিকেটাররা। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম আফগান স্পিনার নূর আহমেদ। আইপিএলসহ ফ্র্যাঞ্চাইজি লিগগুলো দুর্দান্ত পারফর্ম করে জাতীয় দলে সুযোগ পেয়েছেন তিনি।


কয়েকদিন আগেই আইএল টি-টোয়েন্টি লিগ থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন এই আফগান স্পিনার। এবার তাকে দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


২২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে নূরকে দলে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


লিগ পর্বে বিপিএলে বাকি আছে আর ২ ম্যাচ। এর মধ্যে এক ম্যাচে খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, প্রতিপক্ষ ফরচুন বরিশাল। ইতোমধ্যে কোয়ালিফায়ার নিশ্চিত করে ফেলেছে কুমিল্লা। সেখানে তাদের প্রতিপক্ষ রংপুর রাইডার্স। আগামী ২৩ ফেব্রুয়ারি বরিশালের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা। কোয়ালিফায়ারের ম্যাচে রংপুরের বিপক্ষে মাঠে নামবে আগামী ২৬ ফেব্রুয়ারি।


সর্বশেষ আইপিএলে গুজরাট টাইটান্সের হয়ে নিজের স্পিন ভেলকি ভালোভাবেই দেখিয়েছেন নূর। আইপিএল ছাড়াও খেলেছেন পিএসএল, বিগ ব্যাশ, এসএ২০, এলপিএল, দ্যা হান্ড্রেডসহ বিশ্বের বেশ কিছু ফ্র্যাঞ্চাইজি লিগে। অল্প সময়েই অনেকখানি আলো ছড়িয়ে ফেলেছেন নূর আহমেদ।


সম্প্রতি, আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগে নিষিদ্ধ হয়েছেন আফগান এই স্পিনার। মূলত, আইএলটি-২০ এর দলের সঙ্গে চুক্তি ভঙ্গ করে এসএটি-২০তে খেলায় নূরকে ১২ মাসের জন্য নিষিদ্ধ করেছে কর্তৃপক্ষ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com