মার্টিনেজের জায়গা না পাওয়ার কারণ
প্রকাশ : ২৯ মে ২০২৩, ১৯:০৬
মার্টিনেজের জায়গা না পাওয়ার কারণ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগামী জুনে এশিয়া সফরে অস্ট্রেলিয়া এবং ইন্দোনেশিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। আসন্ন ম্যাচ দুটির জন্য ইতোমধ্যে দল ঘোষণা করেছেন লা আলবিসেলেস্তেদের প্রধান কোচ লিওনেল স্কালোনি। তিনবারের বিশ্ব চ্যাম্পিয়নদের ঘোষিত সে দলে জায়গা হয়নি তারকা স্ট্রাইকার লাউতারো মার্টিনেজের।


আর্জেন্টিনার আসন্ন দুটি প্রীতি ম্যাচের দলে মার্টিনেজ জায়গা না পাওয়ায় সমালোচনার সৃষ্টি হয়েছিল ফুটবল পাড়ায়। অবশেষে সে সমালোচনার ইতি ঘটাল টিওয়াইসি স্পোর্টস। আর্জেন্টিনার জনপ্রিয় গণমাধ্যমটির দাবি, বিশেষ একটি কারণে ইন্টার মিলান তারকাকে বিশ্রাম দিয়েছেন স্কালোনি।


স্কালোনির পছন্দের তালিকায় উপরের দিকেই আছেন মার্টিনেজ। তাই হাঁটুর চোট থেকে পুরোপুরি সেরে না ওঠার পরও আক্রমণভাগের এই খেলোয়াড়কে কাতার বিশ্বকাপের দলে রেখেছিলেন স্কালোনি। যদিও পুরোপুরি ফিট না থাকায় বিশ্বমঞ্চে সেরা ছন্দ দেখাতে পারেননি মার্টিনেজ। বর্তমানে ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলছেন তিনি।


সুস্থ হওয়ার জন্য অস্ত্রোপচার করাতে হবে মার্টিনেজকে। চ্যাম্পিয়নস লিগ ফাইনালের কারণে তার অস্ত্রোপচারে বিলম্ব হচ্ছে। ক্লাব পর্যায়ে ইউরোপ সেরার টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ম্যাচে আগামী ১০ জুন রাতে ইস্তাম্বুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে ইন্টার মিলান। আসন্ন ম্যাচটির পর চিকিৎসকের কাঁচির নিচে যাবেন মার্টিনেজ। মূলত এজন্যই জুনে এশিয়া সফরে দলের অংশ হতে পারবেন না বিশ্বকাপ জয়ী ফুটবলার।


অবশ্য ব্যথানাশক ইনজেকশন নিয়েও মাঠে দুর্দান্ত সময় পার করছেন মার্টিনেজ। ইন্টার মিলানের প্রায় সব জয়েই অবদান রাখছেন সামনে থেকে। চলমান মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৭ ম্যাচে করেছেন ২৮ গোল। এরই মধ্যে ইতালিয়ান সিরি আ'র শীর্ষ ক্লাবটির হয়ে দুটি ঘরোয়া শিরোপা জিতেছেন মার্টিনেজ।


বিবার্তা/লিমন/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com