তাসকিনের প্রশংসায় ইংলিশ সিমাররা
প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ১৮:৪৫
তাসকিনের প্রশংসায় ইংলিশ সিমাররা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে ৭ বছর পর সিরিজ খেলতে পা রেখেছে ইংল্যান্ড ক্রিকেট দল। ওডিআই সিরিজ ইতোমধ্যে নিজেদের করে নিয়েছে জস বাটলারদের দল। তবে সাকিবদের বিপক্ষে মিরপুরের বাইশ গোজে ইংল্যান্ড দলের পেসাররা শেখার চেষ্টা করেছেন লালসবুজদের স্পিডস্টার তাসকিন আহমেদের থেকে।


চলমান সময়ে বল হাতে দারুণ ছন্দে টাইগার পেসার তাসকিন। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে নিজেকে তুলে ধরেছেন আপন মহিমায়। ৮ ওভার বল করে ২৫ রানের খরচায় শিকার করেন ১ উইকেট। রবিবার, ৫ মার্চ তৃতীয় ওয়ানডে ম্যাচের সংবাদ সম্মেলনে তাইতো ইংলিশ পেসার মার্ক উড করলেন তাসকিনের প্রশংসা।


উড বলেছেন, ‘তাসিকন খুবই আবেগী। আমি মনে করি সে শুধু আমাকে নয় সবাইকে মুগ্ধ করেছেন। পুরো দল বলেছে সে কতটা ভালো বোলিং করেছে এবং সে দ্রুত বোলিং করেছে, ভালো লেন্থে রেখেছে। আমাদের প্রথম ম্যাচে সে সিমারদের দেখিয়েছিল কোথায় বল করতে হবে’।


উড আরও বলেন, ‘আমি, জোফরা এবং ওকস তার বোলিং থেকে অনেক কিছু নিয়েছি। সে যে জায়গায় বল করেছে, আমাদের চাপে রেখেছে। শুধু উইকেট নয় রানের গতিও থামিয়ে রেখেছে। ইংলিশ ব্যাটাররা বলেছে যে সত্যিই সে দারুণ পারফর্ম করেছে। আমি তার খারাপ করতে দেখতে চাই না, আশা করি সে প্রচুর শিকার করবে’।


বিবার্তা/এমএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com