পেশির চোটে ছিটকে গেছেন নেইমার
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৫৫
পেশির চোটে ছিটকে গেছেন নেইমার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফরাসি লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। বিশ্বকাপের বিরতির আগে দুর্দান্ত ছন্দ ধরে রেখে বেশ ফুরফুরেই ছিলেন মেসি-নেইমার-এমবাপ্পেরা। তাই পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রেখেই বিরতিতে গিয়েছিল পিএসজি।


কিন্তু বিশ্বকাপের পর থেকে সবশেষ দুটি অ্যাওয়ে ম্যাচে হেরেছে কাতারভিত্তিক ক্লাব পিএসজি। ঘরের মাঠে শেষ ম্যাচেও ড্র করে পয়েন্ট খুইয়েছে তারা। এরই মধ্যে পেশির চোট নিয়ে দল থেকে ছিটকে গেছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র।


১ ফেব্রুয়ারি, বুধবার রাতে লিগ ওয়ানের ম্যাচে মঁপেলিয়ের বিপক্ষে মাঠে নামছে প্যারিসের ক্লাবটি। ম্যাচটিকে সামনে রেখে ২১ সদস্যের দল ঘোষণা করেছেন পিএসজি। সেখানে স্কোয়াডে মেসি-এমবাপ্পেকে রাখলেও ব্রাজিল স্ট্রাইকার নেইমারকে রাখেননি কোচ ক্রিস্তেফার গালতিয়ের।


নেইমারের ইনজুরি নিয়ে পিএসজির ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, ‘পেশির চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। দলের অনুশীলনেও ছিলেন না তিনি।’এদিকে পিএসজি কোচ ক্রিস্টোফে গালতিয়ের জানিয়েছেন, ‘নেইমারকে না পাওয়া আমাদের জন্য দুঃখজনক। আক্রমণভাগে মেসি-নেইমার-এমবাপ্পে ছাড়া অপূর্ণ মনে হয়। চোটের কারণে নেইমারকে ছাড়াই আমাদের পরিকল্পনা সাজাতে হচ্ছে।’


ইনজুরি যেন পিছু ছাড়ছে না ব্রাজিল তারকার। চোটের সঙ্গে লড়াই করে সবশেষ রেঁসের বিপক্ষে খেলেছিলেন। মাঠে নেমে গোল করে দলকে লিডও এনে দিয়েছিলেন। যদিও ম্যাচের শেষ মুহূর্তে তাকে তুলে নেয়া হয়। এরপরই গোল হজম করে পয়েন্ট হাতছাড়া করে পিএসজি। ফ্রেঞ্চ লিগ ওয়ানে এখন পর্যন্ত ২০ ম্যাচে ১৫ জয়, ৩ ড্র ও ২টি হারে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে লেন্স।


বিবার্তা/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com