লিটন দাসের পূজা উদযাপনের ছবি শেয়ার করলো কেকেআর
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১৭:০৭
লিটন দাসের পূজা উদযাপনের ছবি শেয়ার করলো কেকেআর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশজুড়ে বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজা। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল থেকে মণ্ডপে মণ্ডপে চলে নানা আনুষ্ঠানিকতা।


আর এই সরস্বতী পূজাতে লিটন দাস নিজের ভেরিফায়েড পেজে তার স্ত্রীকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবি কলকাতা নাইট রাইডার্স নিজেদের পেজে শেয়ার করে সকলকে সরস্বতী পূজার শুভেচ্ছা জানিয়েছে।


ছবির ক্যাপশনে লিখেছে, বসন্ত পঞ্চমীর সাজ।


এর আগে, ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতে লিটন দাসকে দলে নেয় কলকাতা নাইট রাইডার্স। আইপিএলে নিলামের একদম শেষ সময়ে বাংলাদেশের এই কিপার-ব্যাটারকে দলে নেয় কলকাতা। আর কোনো দল লড়াইয়ে না থাকায় ভিত্তিমূল্যেই তারা পেয়ে যায় ২৮ বছর বয়সী এই ক্রিকেটারকে।


বুধবার দুপুর ১২টা ৪ মিনিটে শুক্ল পক্ষের পঞ্চমী তিথি শুরু হয়। তিথি শেষ হয়েছে আজ সকাল ১০টা ৫৮ মিনিটে। হিন্দু শাস্ত্রমতে এ দিনটিতে দেবী সরস্বতী জন্মগ্রহণ করেছিলেন। সরস্বতী জ্ঞান ও বিদ্যার দেবী। এ জন্য ভক্তবৃন্দ, বিশেষ করে শিক্ষার্থীরা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও মন্দিরে সরস্বতী পূজার আয়োজন করে থাকে।


ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, দেবী রাজহাঁসের পিঠে চড়ে তার অনুসারীদের মধ্যে বিদ্যা, বাণী ও সুর প্রদান করতে আসেন পৃথিবীতে। এ জন্য সকালে ধূপ, দীপ জ্বেলে, প্রতিমা স্থাপন করে ফুল দিয়ে পূজার আনুষ্ঠানিকতা শুরু হয়।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com